Connect with us

    Entertainment

    খবর তাহলে সত্যি,দুর্নিবারের নতুন প্রেম প্রকাশ্যে! তবে কি এই ‘কৃষ্ণকলি’র প্রেমেই মজে মীনাক্ষীকে ছাড়ছেন দুর্নিবার?

    Published

    on

    Roosha Durnibar

    টলিপাড়ায় বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছে সঙ্গীতশিল্পী দুর্নিবার সাহা ও মীনাক্ষী মুখোপাধ্যায়ের বিবাহ বিচ্ছেদের গল্প। তাদের দাম্পত্য জীবনে কলহ চরম পর্যায়ে পৌঁছেছে। শোনা যাচ্ছিল দুর্নিবার সাহা নতুন প্রেমে পড়েছেন। তবে এই ঘটনার পর খবরটি সঠিক বলেই ধরে নিচ্ছেন নেটিজেনরা। গায়ক এইদিন সোশ্যাল মিডিয়ায় এক বিশেষ নারীর ছবিতে কমেন্ট করে দাম্পত্য জীবনের আগুনে ঘি পড়ল বলে মনে করছেন অনেকে।

    জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘সারেগামাপা’-র প্রতিযোগী ছিলেন দুর্নিবার। তারপর নানান গান শুনিয়ে দর্শকদের মন জয় করেছিলেন তিনি। দুর্নিবার সঙ্গে মীনাক্ষীর আলাপও সোশ্যাল মিডিয়া থেকেই। সেখান থেকেই বিয়ে অবধি হয়েছিল তাদের দু’জনের। তবে শেষ কিছুদিন ধরে শোনা যাচ্ছিল নতুন সম্পর্কে জড়িয়েছেন দুর্নিবার। তারপর এই কমেন্টে আরও জল্পনা বাড়িয়ে দিলেন দুর্নিবার।

    সোমবার, টলিপাড়া সঙ্গে যুক্ত ওই বিশেষ নারী তাঁর সোশ্যাল মিডিয়ায় সাদা কালো ছবি পোস্ট করেন। সেখানে সেই নারী নিজেকে ‘কৃষ্ণকলি’ বলে পরিচয় করিয়েছেন। এর কিছুক্ষন পরেই গায়ক সেখানে কমেন্ট করেন। দুর্নিবার কমেন্টে লেখেন, ‘সাদা কালোয় বেলজিয়ামে, রামধনু রং আমার খামে।’ আর তারপরেই ছিল একটি লাল টুকটুকে ভালোবাসার চিহ্ন। পরবর্তীতে নারীটি তার কমেন্টের উত্তরে জানান, ‘খামটা তোমার থাক ঠিকানাটা শেষ অধ্যায়।’

    এই ঘটনার পর থেকেই ইন্ডাস্ট্রির দাবি, এই নারীর সঙ্গেই দুর্নিবার পরকীয়ায় জড়িয়েছেন। তবে এই বিষয়ে দুর্নিবার ও মীনাক্ষী সংবাদ মাধ্যমকে কিছু বলতে চাননি। যদিও ঘর ছেড়েছেন স্ত্রী মীনাক্ষি মুখোপাধ্যায়। শোনা যাচ্ছে, যে বিশেষ নারী যার প্রেমে দুর্নিবার পড়েছেন সেই নারীর সঙ্গে সম্পর্কে ছিলেন অভিনেতা রাহুল দেব বোস।