জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

সন্তান প্রসবের সময় মারা যাবে জগদ্ধাত্রী! টিআরপি টানতে বিরাট চমক আসছে জগদ্ধাত্রীতে! আগাম পর্ব ফাঁস

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri)। একসময়ে টানা টিআরপিতে (Trp) পয়লা স্থানে বিরাজ থাকতো এই ধারাবাহিক। ফুলকি, পর্ণা সকলে অক্ষম হতো সেরার সেরা সিংহাসন দখলের লড়াইয়ে। তবে ইদানীং টিআরপি নিম্নগামী এই মেগার। প্রথম। প্রথম টিআরপিতে প্রথম পাঁচে জায়গা করতে পারলেও, বর্তমানে প্রথম পাঁচ থেকে ছিটকে গেছে এই মেগা।

গল্পের ট্র্যাক অনুযায়ী, এই মুহূর্তে গর্ভবতী জগদ্ধাত্রী। বরাবরের মতো সিদ্ধ হস্তে সামলে চলেছে ঘর এবং বাহির। কথায় আছে না, যে রাঁধে সে চুলও বাঁধে। ধারাবাহিকের নায়িকা জগদ্ধাত্রী ওরফে জ্যাস স্যানালও খানিকটা তেমন। মুখার্জি বাড়ি, কর্মক্ষেত্র সামলে চলেছে সমান তালে।

চলেছে শত্রু দমন। বাড়ির শত্রুকেও ছাড়ছে না সে। দোষী যেই হোক। নিজের স্বামী হলেও, তদন্তে এক চুল গাফিলতি করে না সে। সদ্য নায়ককেও জেলে পুড়েছে জ্যাস। তবে এতকিছুর পরও টিআরপি সঙ্গ দিচ্ছে না। দর্শকরা আগ্রহ হারাচ্ছেন ধারাবাহিক থেকে।

প্রথম পাঁচ থেকে ছিটকে এই মুহূর্তে জগদ্ধাত্রী কোনোক্রমে মাথা তুলে দাঁড়ানো চেষ্টা করে চলেছে। কথার কাছে স্লটও হেরেছে বেশ কয়েকবার। টিআরপি টানতে এবার নাকি নতুন চমক আনবে এই মেগা। টান টান উত্তেজনায় ভরপুর হতে চলেছে জগদ্ধাত্রীর সাম্প্রতিক পর্বগুলি

জগদ্ধাত্রী’র আগাম পর্ব ফাঁস

দর্শকরা নেটমাধ্যমে লিখছেন, ‘মনে হচ্ছে বাচ্চা জন্মের সময় জগদ্ধাত্রী মারা যাবে। আর স্বয়ম্ভু-জগদ্ধাত্রীর মেয়ে হবে। মেয়ে বড় হয়ে জগদ্ধাত্রীই হবে মানে অঙ্কিতাই হবে। হয়ত ও বড় হয়ে মায়ের মত তদন্তকারী অফিসার হবে। এভাবেই শেষ করবে।’ আরও বলছেন,’কেউ ভেবে বসবেন না আমি স্ক্রিপ্ট রাইটার। পুরোটাই আমার কল্পনা। অবশ্য ভাবলে একদিক দিয়ে ভালোই হবে,আমার দর বাড়বে।’

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।