জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

শ্যামলীর সামনে অহনাকে উচিৎ শিক্ষা দিল অনিকেত! এটাই কী তবে অহনার শেষ সুযোগ?

কোন গোপনে মন ভেসেছে (Kon gopone mon bheseche new episode) ধারাবাহিকের চলছে টানটান উত্তেজনা পর্ব। অহনার কীর্তি ফাঁস হয়েছে। অহনার সব সত্যিই ধরা পড়ে গেছে অনিকেতের কাছে। শ্যামলীর সাথে তুলনা করে অহনাকে। আসল স্ট্রাগল কোনটা সেটা যেন শ্যামলীকে দেখে শিখতে বলে অনিকেত। অনিকেতের মুখ থেকে এই কথা শুনে অবাক হয়ে যায় শ্যামলী। সেভাবে সে কি স্বপ্নের জগতে আছে। এদিকে অনেক এদের থেকে এত কথা শুনে আরো রেগে যায় অহনা।

উল্লেখ্য, অহনা তাকে আরো একবার সুযোগ দিতে বলে। অহনা এবার গান গাওয়ার সুযোগ পায় অনিকেতদের গ্রেট বেঙ্গল ক্যাটারারের ইভেন্টে। ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাচ্ছে, রোহিনীকে ধরে নিয়ে গেছে মন্দার। রোহিনীর ফোন না পেয়ে চিন্তিত হয়ে পড়ছে শ্যামলী। এদিকে নতুন ইভেন্টের কাজে ব্যস্ত সকলে। সেই ইভেন্টেই গান গাওয়ার কথা অহনার। এদিকে অহনাও ফোন ধরছেনা। বারবার ফোন করলেও ফোন পাওয়া যাচ্ছে না। তবে কি গ্রেট বেঙ্গল ক্যাটারারের নাম ডুববে। শ্যামলী এসব কিছুর মাঝে রোহিনীকে নিয়ে চিন্তিত।

ইতিমধ্যেই দেখা যাচ্ছে, অহনাকে ডাকছে, মঞ্জুসা। কিরে গান গাইতে যাবি না ওঠ। কিন্তু অহনা নেশার ঘোরে শুয়ে আছে। অনেক ফোন করার পর অবশেষে ফোন ধরলো অহনা।‌ রেগে গিয়ে অনেকে অনেক কথা শুনিয়ে দিল। কিন্তু অহনা বলল আমি কখন থেকে রেডি হয়ে বসে আছি, ক্যাব বুক করছি, কোনো ক্যাব আসছে না। অনিকেত বলে তুমি ওখানে রেডি হয়ে বসে থাকো আমি আসছি। এদিকে অহনাকে আনতে যাচ্ছে দেখে খানিকটা রেগে যাচ্ছে শ্যামলী। শ্যামলী বলে এজন্যই আমি ওকে কোন সুযোগ দিতে চাইছিলাম না, ঠিক সুযোগ বুঝে স্যারকে ডেকে নিল।

প্রসঙ্গত, এদিকে সবটা সামলাচ্ছে শ্যামলী। যাদের ইভেন্ট তারা অপেক্ষা করছে গান শোনার জন্য। শ্যামলী তাদের খানিকটা সামলে নেয়। অনিকেতের সাথে গাড়ি করে আসে অহনা। অহনাকে দেখে শ্যামলী বলে তোমার কোন জ্ঞান নেই। প্রফেশনাল জায়গায় এরকম দেরি করছো। এর পরেরবার সুযোগ দিলে তো এমন করবে। ‌মন্দার রোহিনীকে বলে কিছুক্ষণ পর আমার ফোন দিয়ে শ্যামলীকে ফোন করে জানাবে। তোমার কোন‌ও অসুবিধা হবে না। পালিয়ে যাওয়ার কথা ভুলেও ভাববে না।‌

শ্যামলীর এত কথা শুনে রেখে যায় অহনা। মুখে কিছু না বললেও মনে মনে বলে আগে অনিকেতকে আমার দিকে করে নি। ‌ তারপর তোমায় আমি ব্যবস্থা করব। আমাকে আনতে গেছে বলেই কেমন করছে, অনিকেত যখন আমার জীবনে চলে আসবে তখন বুঝবে। শ্রোতাদের পছন্দমতো গান গাইতে পারবে অহনা, নাকি মুখ ডুববে বেঙ্গল ক্যাটারারের। কি হতে চলেছে ধারাবাহিকে জানতে হলে দেখতে হবে ধারাবাহিকটি। টানটান উত্তেজনা কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকের (Kon gopone mon bheseche)।

TollyTales NewsDesk