জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

কাঁকনের নাচ তো দেখেছেন! কিন্তু ছোট্ট খুদের গানের গলাও অসাধারণ! শুনলে মুগ্ধ হবেন আপনিও

ছোটপর্দার জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri)। ইদানীং টিআরপি (Trp) অনেকটা কমেছে ঠিকই, তবে প্রথম পাঁচের তালিকা থেকে ছিটকে যায়নি জ্যাস স্যানাল। জগদ্ধাত্রীর নায়িকা জ্যাসের নজরকাড়া রূপ ও অ্যাকশন দৃশ্য দেখার জন্য টিভির পর্দার দিকে চেয়ে চাতক নয়নে অপেক্ষা করেন ধারাবাহিকপ্রেমীরা।

ধারাবাহিকের আরেকটি পর্বে একজন সর্বক্ষণ জ্যাসের প্রতি ভালোবাসা জাহির করে চলেছে। সে হল কাঁকন। কৌশিকী মুখার্জি একমাত্র মেয়ে ও মুখার্জি বাড়ির নয়নের মণি। মুক ও বধির হলেও, বুদ্ধিতে বড়দেরকেও টেক্কা দেয় কাঁকন। ধারাবাহিকে কাঁকনের ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী দেবঙ্গনা ফৌজদার।

খুদে অভিনেত্রী দেবঙ্গনা ফৌজদার ওরফে গুণগুণ ইতিমধ্যেই জনপ্রিয়তার কেন্দ্রে। সল্টলেক শিক্ষা নিকেতনের ছাত্রী সে। অভিননয়ের পাশাপাশি সমাজমাধ্যমেও বেশ অ্যাক্টিভ গুণগুণ। প্রায়শই নানা পোস্ট শেয়ার করেন সমাজমাধ্যমে। অনুরাগী সংখ্যাও নেহাত কম নয়।

সম্প্রতি সমাজমাধ্যমে একটি ভিডিয়ো পোস্ট করেছেন দেবাঙ্গনা। দেখা যাচ্ছে, রবীন্দ্রনাথের ‘ভেঙে মোর ঘোরের চাবি…’ গানে সুর মিলিয়েছেন খুদে। সাদা আনারকলি কামিজে সেজে উঠেছেন জগদ্ধাত্রীর ছোট্ট কাঁকন। ভিডিয়ো প্রকাশ্যে আসার পর দেবঙ্গনারে গানের গলার প্রশংসা করেছেন দর্শকরা।

দেবঙ্গনার গান শুনে সমাজমাধ্যমে প্রশংসার বন্যা

দর্শকদের সকলে গানের প্রশংসা করেছে ছোট্ট কাঁকনের। রীতিমতো প্রশংসার বন্যা সমাজমাধ্যম জুড়ে। একজন লিখেছেন, ‘খুব সুন্দর।’ অপরজন লিখছেন,’কি মিষ্টি! কি মিষ্টি লাগছে। আর কি সুন্দর করলে আমার কাঁকন দিদিভাই’। কেউ ‘সোনা পাখি’, কেউ আবার ‘সোনা মেয়ে’ লিখেছেন কমেন্টবক্সে।

TollyTales NewsDesk