জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

ইরাকে প্রাণে মেরে শেষ করবে লাবণ্য! সূর্যকে বাড়ি থেকে বের করে নিজের বিপদ নিজে ডেকে আনল ইরা

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। বর্তমানে ধারাবাহিকের গল্পে চলছে টান টান পর্ব। টিআরপি’তেও (Trp) ভাল ফল করছে সূর্য-দীপা ভালোবাসার গল্প। এই মুহূর্তে ঘোর বিপদে নায়ক-নায়িকা। সঙ্গে নায়ক সূর্য সেনগুপ্তের গোটা পরিবারও।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৩ই জুলাই
(Anurager Chhowa Today Episode 13th July)

সূর্যকে সেনগুপ্ত বাড়ি থেকে বের করে নিয়ে গেছে ইরা। ডক্টর স্যানালের চেম্বারে নিয়ে যাওয়ার নাম করে মোহনপুরের দিকে রওনা হয়েছে তারা। যদিও সোনা-রূপার নাম করে সূর্যকে গাড়িতে তুলে নিয়ে এলেও, খানিকক্ষণ পর থেকে ছটফট শুরু করেছে সূর্য।চেকপোস্টের সামনে গাড়ি থামার পর পালিয়েও যেতে পারে সে।

তারপর থেকেই একদল গুন্ডা হন্যে হয়ে সূর্যকে খুঁজে চলেছে। তবে বর্তমানে সূর্যের একমাত্র উদ্দেশ্য সোনা-রূপাকে খুঁজে বের করা। দুষ্কৃতীদের চোখে ধুলো দিয়ে এক ভ্যানওয়ালার সঙ্গে চম্পামাসির বাড়িয়ে আসে সূর্য। চম্পামাসির এই স্বপ্নপুরীতেই ঘোর বিপদের মুখে সোনা-রূপা, দীপা ও বাকি মেয়েরা। চম্পামাসিকে কাবু করতে পারলেও, মিস্টার কুমারের মুখোমুখি পড়ে দীপা।

মোক্ষম সময়ে সূর্য চম্পামাসির বাড়িতে উপস্থিত হয়। সোনা-রূপা ও দীপাকে বাঁচাতে গুন্ডাদের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়ে। তারপরে বন্দুকের বিকট শব্দ। হাতাহাতি করতে গিয়ে সূর্য না কুমার কার লাগল গুলি? উত্তর মিলবে আসন্ন পর্বে। অপরদিকে, তড়িঘড়ি বাড়ির লোককে খবর দেওয়ার আগে রাস্তায় জয়ের গাড়ির সঙ্গে গাছের ধাক্কা লাগে। জ্ঞান হারিয়েছে জয়।

এদিকে, সেনগুপ্ত বাড়ি তুলকালাম। আরও একবার ছেলেকে হারিয়ে মানসিক ভাবে ভেঙে পড়েছে লাবণ্য সেনগুপ্ত। সকলে তীব্র চিন্তায় আচ্ছন্ন। সূর্য কোথায়? সোনা-রূপাকেই বা কোথায় নিয়ে গেল তারা? দীপা কি পারবে তার পরিবার বাঁচাতে? এসব প্রশ্ন মুলতুবি রেখে ঘর থেকে বন্দুক বের করে আনে লাবণ্য সেনগুপ্ত। বলে, সে মেরেই ফেলবে ইরাকে।

TollyTales NewsDesk