জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

অহনার সব সত্যি ফাঁস!শ্যামলীর তুলনা টেনে অহনাকে অপমান করল অনিকেত, কি প্রতিশোধ নেবে অহনা ?

কোন গোপনে মন ভেসেছে (Kon gopone mon bheseche new episode) ধারাবাহিকের চলছে টানটান উত্তেজনা পর্ব। অহনার কীর্তি ফাঁস হয়েছে। অহনার সব সত্যিই ধরা পড়ে গেছে অনিকেতের কাছে। অনেক চেষ্টা করার পর শ্যামলী অহনাকে ধরার ফাঁদ পেতে ছিল। কিন্তু সে সময় অহনা তাই এড়িয়ে গেল। অনিকেত অপেক্ষা করতে করতে বিরক্ত হয়ে উঠে চলে যায়। এদিকে বাড়িতে এসে অনিকেত শ্যামলীর ঝামেলা হয়। তবে তারপরেই অহনা ধরা পড়ে যায়। অহনা ফাঁদে পড়ে যায়, আর অনিকেতের সামনে সবটা স্পষ্ট হয়ে যায়।

কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকের ‌ আগাম পর্বে দেখা যাচ্ছে, অনিকেতের অহনার সাথে কাটানো সমস্ত কথা মনে পড়ছে তারা কত ভালো সময় কাটিয়েছে, অহনাকে সে কতটা ভালোবেসেছে সে সবটা একেবারে ফ্ল্যাশব্যাক এর মত মনে পড়তে থাকছে। এদিকে দরজা বন্ধ করে ঘরে বসে অনিকেত। সেই দেখে চিন্তায় পড়েছে শ্যামলী। শ্যামলী ভাবছে স্যার কি তবে গুমড়ে থাকবে এবার থেকে।

এসব কিছুর মাঝেই হঠাৎ করে অহনার বন্ধুর ফোন আসে অনিকেতের কাছে। অহনার বন্ধু জানায়, অহনা পাগলের মত করছে। ফ্ল্যাট ছাড়া বেরিয়ে যাবে, সবকিছু গুছিয়ে নিচ্ছে সে। যদি একবার অনিকেত আসে তাহলে সবকিছু সামাল দিতে পারবে। এই কথা শুনে অনিকেত অহনাকে কিছুটা ওয়েট করতে বলে।

উল্লেখ্য, ছেলেকে নিয়ে চিন্তায় অনিকেতের মা। তবে ছেলের সুখে দুঃখে তার পাশে থাকবে বলে কথা দেয়। অহনার বন্ধুর ফোন পাওয়া মাত্রই অনিকের শ্যামলীকে টেনে নিয়ে বেরিয়ে পড়ে। অনিকেতের মাকে জানায় অহনার বাড়িতেই যাচ্ছে। এদিকে এ বাড়িতে ফোন করে অহনা খোঁজখবর নিয়ে রেখেছে যে অনিকেত বেরিয়ে পড়েছে।

ধারাবাহিকে (Kon gopone mon bheseche) ইতিমধ্যেই ফ্ল্যাটে পৌঁছেছে অনিকেত। সব জেনে ঘরের ভেতর ঢুকে যায় অহনা বলতে থাকে সে আর এখানে থাকবে না। মেসে থাকবে, টাকা না দিতে পারলে স্টেশনে থাকবে এসব আওড়াতে থাকে। সব কথাই অনেকে ফ্ল্যাটে ঢোকা মাত্র শুনতে পায়। ‌ এদিকে অহনার ঘরে গেলে দেখতে পায় অহনা সুটকেস গোছাচ্ছে। অহনা ভাবে যে আজও অনিকেতের মন গলে অহনার দুঃখে। কিন্তু সকলকে অবাক করে দিয়ে অনিকেত অহনাকে কিছু কথা বলে যা গায়ে লাগার মতই।

আরও পড়ুন: আম কাসুন্দি শুনলেই জিভে জল? বর্ষায় বানিয়ে ফেলুন ইলিশের আম কাসুন্দি ভাপা, রইল রেসিপি 

প্রসঙ্গত, শ্যামলীর সাথে তুলনা করে অহনাকে। আসল স্ট্রাগল কোনটা সেটা যেন শ্যামলীকে দেখে শিখতে বলে অনিকেত। অনিকেতের মুখ থেকে এই কথা শুনে অবাক হয়ে যায় শ্যামলী। সেভাবে সে কি স্বপ্নের জগতে আছে। এদিকে অনেক এদের থেকে এত কথা শুনে আরো রেগে যায় অহনা। তবে কি অনিকেতের মন থেকে এবার অহনার বিদায় হবে নাকি অনিকেতের মন ভোলাতে ওখানে নতুন কিছু করবে জানতে হলে দেখতে হবে কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকটি (Kon gopone mon bheseche) ।

TollyTales NewsDesk