জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

নিজের প্রাণের বাজি রেখে, অনিকেতের টাকা গুন্ডাদের থেকে বাঁচালো শ্যামলী

কোন গোপনে মন ভেসেছে (Kon gopone mon bheseche new episode) ধারাবাহিকের চলছে টানটান উত্তেজনা পর্ব। অনিকেদের থেকে টাকা হাতা থেকে প্ল্যান করেছিল অহনা, অরুণাভ। এদিকে গুন্ডাদের দলকে ট্র্যাক করার বুদ্ধি দেয় মন্দার। ‌ট্র্যাক করতে করতে গুন্ডাদের পিছু পিছু যাবে তারা। ‌

ধারাবাহিকের (Kon gopone mon bheseche) আগামী পর্বে দেখা যাচ্ছে, শ্যামলী অনিকেতকে বলে, ট্যাকার তো চলছে আমরা এগিয়ে যাই তার আগে আপনি বড়বাবুকে ফোন করে জানিয়ে দিন যেন অহনাকে নিয়ে যায়। অনিকেত ফোন করে জানিয়ে দেয় যে লোকেশন দেওয়া হচ্ছে সেখানে গিয়ে অহনাকে নিয়ে আসা হয়। অহনাকে ধাক্কা মেরে ফেলে দেয় গুন্ডারা। সূর্য এসে অহনাকে ডাকতে থাকে। কিন্তু অহনা অনিকেত কোথায় জিজ্ঞেস করতে থাকে। সূর্য মনে মনে ভাবে আমি কিছুতেই শ্যামলী অনিকেত কোথায় আছে বলবো না। সূর্য বলে ও একটা কাজে গেছে, তুমি বাড়িতে চলো।

এদিকে অহনা বলে যে আমার ফোনটা গুন্ডাদের কাছে রয়ে গেছে আপনি ফোনটা দিন, আমি অনিকেতকে ফোন করব। শ্যামলী ভাবতে থাকে যে কোনভাবে এই টাকা উদ্ধার করে আনতে হবে। শ্যামলী অনিকেতকে বলতে থাকে তাড়াতাড়ি গাড়ি চালানোর জন্য। বাড়িতে এসেও অহনা দেখতে পায় না অনিকেতকে। কাউকে দেখতে না পেয়ে পিসি শ্যামলীকে ফোন করেছে।
শ্যামলী জানায় যে অনিকেত গাড়ি চালাচ্ছে তাই এখন ফোনটা ধরতে পারবে না‌। কিন্তু এসব কোন কথাই শুনতে রাজি না পিসি সে বলে ফোনটা স্পিকারে দিতে। কিন্তু অনিকেত জানিয়ে দেয় সে ব্যস্ত আছে পরে ফোন করবে। মন্দার দেখে ট্যাকার এক জায়গায় থেমেছে। সে বলে আমার মনে হয় ওরা ওদের গোডাউনে পৌঁছে গেছে।

গুন্ডাগুলো অরুণাভকে বলে টাকা নিয়ে এক জায়গায় দাঁড়িয়ে থাকতে। অরুণাভ শ্যামলী অনিকেতকে দেখে অবাক হয়ে যায়, গুলি চলতে থাকে তবে শ্যামলী ভাবতে থাকে স্যারের কষ্টের রোজগার আমি কিছুতেই গুন্ডাদের হাতে তুলে দেব না। অরুণাভ নিজেকে বাঁচাতে সেখান থেকে পালিয়ে যায়। বাড়ি পৌঁছে যায় অরুণাভ। বাড়িতে সবাই জিজ্ঞেস করে যে ওর সবকিছু ঠিক রয়েছে কিনা। তৃষা আর অহনা বলে টাকার ব্যাগ কোথায়।

অরুণাভ জানায় টাকার ব্যাগ সেখানে রয়ে গেছে। শ্যামলী জোর করছিল তার মুখ দেখার জন্য, তাই শ্যামলী ওপর গুলি চালিয়ে দিয়েছে। অরুণাভর এই কথা শুনে অবাক হয়ে যায় তৃষা। শ্যামলীকে হাসপাতালে নিয়ে যায় মন্দার রোহিনী অনিকেত। অনিকেত বারবার ভাবতে থাকে কেন টাকার জন্য এমনটা করলেন শ্যামলী। ভয় পেতে থাকে অহনা, ভাবতে থাকে তাদের আর শেষ রক্ষা হবে না। শ্যামলী কি নিজের জীবন দিয়ে স্যারের টাকা ফিরিয়ে আনল ! টাকা ফিরে এলো শ্যামলীকে প্রাণে বাঁচানো যাবে তো? কি হতে চলেছে আগামী পর্বে জানতে হলে দেখতে হবে কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকটি (Kon gopone mon bheseche)।

TollyTales NewsDesk