জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

অহনার নতুন চাল ভেস্তে দিল শ্যামলী! তাকে জ্বালাতে কী পদক্ষেপ নেবে অহনা ?

কোন গোপনে মন ভেসেছে (Kon gopone mon bheseche new episode) ধারাবাহিকের চলছে টানটান উত্তেজনা পর্ব। অহনার কীর্তি ফাঁস হয়েছে। অহনার সব সত্যিই ধরা পড়ে গেছে অনিকেতের কাছে। গ্রেট বেঙ্গল ক্যাটারারের ইভেন্টে গান গেয়ে শ্যামলী সকলের মুখ উজ্জ্বল করে। অহনা ঠিক সময় ইভেন্টে এসে পৌঁছায়নি সেই নিয়ে শ্যামলী অনেক কথা শোনায় আপনাকে। ‌ এমনকি অনিকেতকে কেন ডেকে পাঠিয়েছিল সেটাও বুঝে যায় শ্যামলী। শ্যামলীর এত কথা শুনে রেখে যায় অহনা। মুখে কিছু না বললেও মনে মনে বলে আগে অনিকেতকে আমার দিকে করে নি। ‌

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাচ্ছে, অনিকেত শ্যামলী প্রশংসা করছে। আরো একবার গ্রেট বেঙ্গল ক্যাটারারের নাম উজ্জ্বল করার জন্য। শ্যামলীর প্রশংসা শুনে হঠাৎ করেই পড়ে যাওয়ার নাটক করে অহনা। বলতে থাকে বাড়িতে দিয়ে এসো আমাকে অনিকেত। অহনার সব নাটক বুঝতে পেরে যায় শ্যামলী। শ্যামলী বলে আমি একটু চুন গরম করে নিয়ে আসছি তোমার পায়ে দেব। তারপরেই সিসিটিভি রুমের দিকে চলে যায় কিভাবে অহনা পড়েছে সেটা দেখার জন্য।

WhatsApp Image 2024 07 16 at 2.03.05 PM

প্রসঙ্গত, সিসিটিভি ফুটেজের সাথে মিলে যায় শ্যামলীর ভাবনা। স্পষ্ট দেখা যায় যে দাঁড়িয়ে থেকে ইচ্ছা করেই পড়ে গেছে অহনা। শ্যামলী বলতে থাকে অহনা ভেবেছিল ওর কুকীর্তি আমি ধরতে পারবো না। কিন্তু আমি কি পারি আর না পারি সেটা আমিই ভালো জানি। শ্যামলী এবার অহনাকে জব্দ করতে প্রতিম দাদাকে অহনাকে ছেড়ে আসার কথা বলে। অনিকেত ছাড়তে না গেলে সব পায়ে ব্যথা কমে যাবে সেটা সবাই জানে।

দেখা যাচ্ছে, রোহিনী ভাবতে থাকে কি করবে সে। কারণ এখানে শ্যামলীকে ফোন করলে শ্যামলী ছুটে আসবে। কিন্তু শ্যামলীতে আসলে অনিকেতকেই ভালোবাসে। এদিকে মন্দারের ঠিক করে দেওয়া মহিলাটি এসে খেতে দেয় রোহিনীকে। রোহিনী খেতে চায় না। মন্দারের গুণ কীর্তন করতে থাকে সেই মেয়েটি। জানায় আদতে এই মন্দার কত ভালো। গ্রামে কারোর কোন অসুবিধা হলে মন্দারকেই আগে খোঁজে। ‌ শ্যামলীকে ভালোবাসে তাই ওকে বিয়ে করতে চায় এদিকে শ্যামলীরও বিয়ে হয়ে গেছে এটাই একটা সমস্যার। এদিকে মন্দার বলে যে শ্যামলীকে রানী করে রাখবে। রোহিনী মানা করে দেয় ফোন করার জন্য। এদিকে গুন্ডার দল অ্যাটাক করে মন্দারের ওপর। মন্দারের গুলি লাগে। তাই এবার রোহিনী ও মন্দারের লোকজন মিলে হাসপাতালে নিয়ে যায় তাকে।

এদিকে, শ্যামলী বলে যে যান অনিকেত বাবু আপনি দিয়ে আসুন অহনাকে। এ কথা শুনে অনিকেত অবাক হয়ে যায়। অনিকেতের পকেট থেকে গাড়ির চাবিটা নিয়ে নেয় শ্যামলী। অনিকেত গাড়ি চালু করতে যাওয়ার সময় দেখে যে পকেটে চাবি নেই। ‌ তাই গাড়ির চাবি খুঁজতে ঘরে যায়। সেই সময় শ্যামলী প্রতিমদাকে বলে যে অহনাকে ছেড়ে দিয়ে আসতে। শ্যামলী অহনার পা এমনভাবে ধরে যে চিৎকার করে ওঠে অহনা। শ্যামলী তখন বলে দেয় যে পুরোটাই ব্যথার নাটক, প্রতিমদার সাথে ফ্ল্যাটে চলে যাও।

উল্লেখ্য, হাসপাতালে মন্দারকে নিয়ে গেলেও ডাক্তার চিকিৎসা শুরু করতে চায় না কারণ এটা পুলিশি কেস। এদিকে রোহিনী হাতজোড় করে ডাক্তারের কাছে প্রার্থনা করে যে যেন চিকিৎসা শুরু হয়। মন্দারের ছেলেরা ভয় দেখায় ডাক্তারকে। চিকিৎসা শুরু হয় মন্দারের। রোহিনীকে দেখার জন্য যে মহিলাকে রেখেছিল মন্দার সে ভাবতে থাকে এই দিদিমণিকে তুলে এনেছে মন্দার, তাও এই দিদিমণি পাশে রয়েছে। তবে কি গুন্ডা মন্দারের সঙ্গে রোহিনীর সম্পর্ক তৈরি হবে। কি হতে চলেছে জানতে হলে দেখতে হবে কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকটি (Kon gopone mon bheseche)।

TollyTales NewsDesk