জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

অনুরাগের ট্র্যাকে চাঞ্চল্যকর মোড়! ইরার সুমতি হতেই ট্র্যাকে ফিরলো মিশকা! দীপার কপালে কী সুখ নেই?

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। টানা দুবছর ধরে সম্প্রচার চলছে এই মেগার। এখনও সূর্য-দীপার গল্প স্লট লিড। গল্পে এসেছে নয়া মোড়। ফিরে এসেছে নায়কের স্মৃতি। ইরার দেওয়া ইনজেকশন কাজে এসেছে। সেরিব্রাল স্ট্রোকের সম্ভবনা নেই। তবে স্মৃতি ফিরে আসছে মলিন।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৫ই জুলাই
(Anurager Chhowa Today Episode 15th July)

অপরদিকে, বারবার দীপাকে ভুল বুঝে, কথা শুনিয়ে বিবেক দংশনে জেরবার অনুজা। পাপ থেকে মুক্তি পাওয়ার সম্ভবনা নেই। প্রবীর বলে, দীপা ভাল মেয়ে। তার সঙ্গে দু’দন্ড বসে কথা বললে সব ঠিক হয়ে যাবে। মনে রাগ পুষে রাখে না দীপা। অপরদিকে, বড় দুষ্কৃতীচক্রকে ধরিয়ে দিয়েছে দীপা। সাহসিকতার জন্য পুলিশ মহলের কাছে প্রশংসা কুড়োচ্ছে সে।

টিভিতেও দীপা মজুমদারের খবর সম্প্রচারিত হয়ে চলেছে। গোটা পরিবারে খুশির মরসুম। আবার বাড়ির অবাঞ্ছিত লোকগুলো বেরিয়ে, পরিবারের সকলে যারা আসলে ভালোবাসার বন্ধনে বেঁধে বেঁধে রাখে তাদের সহাবস্থান হবে সেনগুপ্ত বাড়িতে। আরও একবার আনন্দের আবহ।

 Anurager Chhowa, Bengali Serial, Star Jalsha, Anurager Chhowa Today Episode, Anurager Chhowa Today Episode 15th July, অনুরাগে ছোঁয়া আজকের পর্ব ১৫ই জুলাই, অনুরাগের ছোঁয়া আজকের পর্ব, অনুরাগের ছোঁয়া, বাংলা সিরিয়াল, স্টার জলসা

অপরদিকে, ঘোরতর জখম অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে সূর্যকে। ইরার দেওয়া ইনজেকশনে কাহিল হিয়ে পড়েছে সে। তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার সময় উদয় হয় আরও একজন শত্রুর। চালকের বেশে হাজির হয় মিশকা। তবে এবারও মিশকার হাত থেকে সূর্যকে রক্ষা করে দীপা।

তবে হাল ছাড়বে না মিশকা। সে জানায়, আজ পুলিশ আসায় সে চলে যাচ্ছে। তবে ফের ফিরে আসবে মিশকা। ইরার ট্র্যাক শেষ হতে না হতেই পুরোনো শত্রুর আগমন। ফের কোন বিপদ অপেক্ষা করে আছে নায়িকার জন্য? উত্তর মিলবে আসন্ন পর্বে।

TollyTales NewsDesk