EntertainmentBangla Serial

Koudrit: আদৃতের হাত ধরেছে ‘দিদিয়া’ কৌশাম্বী! সোশ্যাল মিডিয়ায় ছবি ভাইরাল! কৌদৃত ফ্যানদের কীর্তি দেখে রাগে জ্বলছে সিধাই ভক্তরা

চর্চায় এখন আদৃত-কৌশাম্বী! তাদের সম্পর্ক সম্বন্ধে আমরা সকলেই অবগত। কৌশাম্বীর সঙ্গে যে তাঁর প্রেম চলছে সে কথাও কারোর অজানা নেই। টেলিপাড়ার তাদের প্রেমের ব্যাপারটা পুরোটাই ‘ওপেন সিক্রেট’। দিদিয়ার সঙ্গে উচ্ছেবাবুর অফস্ক্রিন বন্ডিং নজরে কাড়ে সব ভক্তদেরই। যদিও আদৃত, কৌশাম্বী চক্রবর্তীর সঙ্গে তাঁর সম্পর্কের কথা এখনও তেমনভাবে কিছু প্রকাশ্যে আনেননি।

তবে সেকথা কারোর অজানা নয়। সোশ্যাল মিডিয়ায় তেমন সক্রিয় নন আদৃত। তবে মাঝেমধ্যেই ফেসবুকে ছবি পোস্ট করেন আদৃত। যদিও কৌশাম্বী ভালো সক্রিয় সোশ্যাল মিডিয়ায়। তাঁর শেয়ার করা ছবিতে অনেকসময়ই নজরে আসেন আদৃত। মিঠাই’ ভক্তরা আদৃত-কৌশাম্বির সম্পর্ক নিয়ে খুশি হলেও কিছুজন আবার বেজায় বিরক্ত।

অনেকেই ভালোবেসে এই জুটিকে ‘কৌদৃত’ নামও দিয়েছে ভক্তরা। আবার কিছু মিঠাই ভক্তরা কৌশাম্বীর প্রোফাইলে গিয়ে বিরূপ মন্তব্য করেন। কেউ তাঁকে ‘বুড়ি’ আবার কেউ ‘ঘরভাঙানি’ তকমা দেন। বিরক্ত হয়ে কৌশাম্বী অনেক সময়ই নিজের ইনস্টা পোস্ট থেকে সেইসব নেগেটিভ মন্তব্য ডিলিট করে দেন। বৃহস্পতিবার, ২৫শে মে আদৃত রায়ের জন্মদিন।

আর সেই উপলক্ষে আদৃতকে উইশ করতে আদৃত-এর মা ও আদৃত-এর সঙ্গে নিজের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেন কৌশাম্বী। পোস্ট করার সাথে সাথেই ভক্তদের কম্যান্ট উপচে পড়ে। ছবির পাশাপাশি পোস্টে লেখেন, ‘যারা তোমায় চেনে না ঠিক, তাদেরও যেন ভালো হয়’। এবার সামনে এল আরও একটি ছবি।

IMG 20230529 WA0047

যেখানে কোশাম্বী অর্থাৎ মিঠাই’এর দিদিয়া আদৃতের হাত ধরে আছে। আর তাদের পাশে দাঁড়িয়ে আদৃতের দাদু, ঠাকুমা। এই ছবি মিঠাই’এর একটি সিন্। মিঠাই বন্ধ হচ্ছে ৫ই জুন। আর তাই কৌদৃত ফ্যানরা সেই ছবিটি শেয়ার করে আরও একবার মনে করিয়ে দিল দিনটি। আর এরফলে কৌদৃত ফ্যানদের উপর রাগে জ্বলছে সিধাই ভক্তরা।

Piya Chanda