জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

মা বটে! ঘনিষ্ঠ মুহূর্তে বাবু বাবু করে ছেলের ঘরে আচমকা ঢুকল কৃষ্ণা! অসহ্য চরিত্র একটা, ফের নেটদুনিয়ায় ট্রোল বাবুর মা!

জি বাংলার (Zee Bangla) এক নম্বর মেগা ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Modhu)। উত্তর কলকাতা বনেদি পরিবার নায়ক সৃজন দত্তের। সম্ভ্রান্ত ও খানিক পুরাতনপন্থী এই বাড়িতে বউ হয়ে আসে দক্ষিণ কলকাতার বুকে চারজনের ছোট পরিবারে বড় হয়ে ওঠা নায়িকা আলোকপর্ণা। পেশায় সে আবার সাংবাদিক। দত্তবাড়িতে পর্ণার সংসার করা ও পরিবারের উপর ধেয়ে আসা বিপদগুলিকে বুদ্ধিমত্তার দ্বারা সিদ্ধ হস্তে দমন করার ছোট ছোট ট্র্যাক নিয়ে এগিয়ে চলেছে এই ধারাবাহিক। গল্প অনুযায়ী, বর্তমানে স্মৃতি হারিয়েছে পর্ণা। সৃজন ও তার মধ্যে আবারও তৈরি হচ্ছে প্রেমের সম্পর্ক।

নিম ফুলের আসন্ন পর্ব ধুন্ধুমার

ধারাবাহিকের আসন্ন পর্বে দেখা যাবে, ঝমঝমে বৃষ্টিভেজা সন্ধ্যায় লোডশেডিংয়ের মধ্যে আরও একবার আলোকপর্ণার কাছে নিজের মনের কথা জিকর করবে সৃজন। দুজনের মধ্যে একটি ঘনিষ্ঠ মুহূর্ত তৈরি হবে। তখনই ঘরে আসবে কৃষ্ণা। পর্ণা ও সৃজনকে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ‘ছিঃ’ বলে বেরিয়ে যাবে সে।

তারপরই পর্ণা বুঝতে পারবে সে একটা বড় ভুল করতে চলেছিল। বিবেক দংশনে জেরবার হয়ে নায়িকা নিজের কাছে নিজেই প্রশ্ন করবে, ‘এ আমি কী করতে যাচ্ছিলাম!’ এরপর কী হবে? পর্ণা কী দত্তবাড়িতে থাকবে? নাকি সৃজনের সঙ্গে সম্পর্কে দূরত্ব তৈরি করে নেবে?

ফের নেটদুনিয়ায় কটাক্ষের শিকার বাবুর মা কৃষ্ণা

আসন্ন পর্বের প্রিভিউ দেখে মিশ্র প্রতিক্রিয়া দর্শক মহলে। একজন লিখছেন,’বাবুর ‘বাবু’ ডাক টাই বাবুর কাল হলো।’ কেউ আবার লিখছেন,’সবসময় কী বাবুর মায়ের এসে হাজির হতে হবে?’ প্রসঙ্গত, ছেলের ব্যক্তিগত জীবনে অতিরিক্ত নাকগলানোর নজির দেখে একাধিক নেটমাধ্যমে ট্রোলের শিকার হয়েছে কৃষ্ণা।

দর্শকদের একাংশ বলছে অনেকদিন পর পর্দায় তাদের প্রিয় শ্রীপর্ণার জুটিকে দেখে বেশ খুশি তারা। কেউ কেউ লিখছেন, ‘এই পর্ণার স্মৃতি না ফেরা, আর ভালো লাগছেনা!’ অনেকেই প্রশ্ন তুলেছেন নায়িকা আলোকপর্ণার স্মৃতি কবে ফিরবে। এক নেটনাগরিক মজা করে লিখছেন, ‘সেই ফুলসজ্জা থেকে আজ দু বছর হয়ে গেল, এর মায়ের বাবু ডাক আর গেল না।’

TollyTales NewsDesk