জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

নীলু আর শৌর্য্যর মিল চায় না দর্শক! মিঠিঝোরায় শৌর্য্যর নায়িকা হিসেবে আসছে টেলিদুনিয়ার জনপ্রিয় নায়িকা

জি বাংলার (Zee Bangla) অন্যতম চর্চিত ধারাবাহিক মিঠিঝোরা (Mithijhora)। মাল্টিস্টারকাস্ট ধারাবাহিকের গল্প আবর্তিত হয়ে চলেছে তিন বোন রাই, নীলু ও স্রোতের জীবনের নানা ওঠানামাকে কেন্দ্র করে। শুরুতে টিআরপি তালিকায় (Trp List) তেমন সাড়া ফেলেনি এই ধারাবাহিক। তবে বর্তমানে স্লট বদলের পর স্লট লিড করছে মিঠিঝোরা।

ধারাবাহিকের তিন বোনের মধ্যে একমাত্র নেতিবাচক চরিত্র মেজবোন নীলাঞ্জনা ওরফে নীলু। উল্লেখ্য, নীলুর ভূমিকায় অভিনয় করছেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী দেবাদৃতা বসু (Debadrita Basu)। গল্প অনুযায়ী, নীলু ডিভোর্স চায় শৌর্য্যর থেকে। যার দরুন মোটা অঙ্কের টাকাও দাবি করেছে সে। নীলুর এহেন নিম্ন মনোবৃত্তি দেখে চটেছে শৌর্য্য। চটেছে মিঠিঝোরার একাধিক দর্শকও।

মিঠিঝোরায় আসছে নতুন নায়িকা

এক ভক্ত সমাজমাধ্যমে লিখছেন,’নীলুর অতি লোভে তাঁতি নষ্ট হবে। শৌর্য্য বলেছে নীলুকে উচিত শিক্ষা দেবে। সম্ভবত শৌর্য্যর জীবনে নতুন নায়িকা আসবে। ঐশ্বর্য সেন খুব কিউট। শৌর্য্যর সঙ্গে ভালই মানাবে। নীলুর সঙ্গে সূর্যের ডিভোর্স হোক। এত কুটকচালি করার পর নীলু আর শৌর্য্যর মিল কোনও ভাবেই গ্রহণযোগ্য হবে না।’

ওই ব্যক্তি আরও লিখছেন,’তাও নীলু যদি শৌর্য্যকে পাওয়ার জন্য শয়তানি করতো মানা যেত। তার চরিত্রটি খুবই নিচু মানের। যে নিজেকে ছাড়া আর কারোর কথাই ভাবে না। এমন কারোর সঙ্গে শৌর্য্যর মিল চাইনা। রাই না হোক, কিন্তু নতুন নায়িকা চাই।’

যদিও অভিনেত্রী ঐশ্বর্য সেনকে পর্দায় দেখা যেতে পারে এমন কোনও অফিসিয়াল বিবৃতি দেওয়া হয়নি চ্যানেল ও ধারাবাহিকের নির্মাতাদের পক্ষ থেকে। ঐশ্বর্য ও সপ্তর্ষির জুটিকে পর্দায় একসঙ্গে দেখতে চায় দর্শক। ধারাবাহিকের শেষটা এমন ভাবেই দেখতে চাইছেন মিঠিঝোরার এক ভক্ত। সমাজমাধ্যমের এক ফ্যানপেজে সে কথা পোস্ট করেছেন তিনি। যদিও মিঠিঝোরা ধারাবাহিকে আগামী দিনে ঐশ্বর্য অভিনয় করবেন এইরকম কোন‌ও খবর মেলেনি। কিন্তু যদি এইরকম কিছু ঘটে বা শৌর্য্যর জীবনের রাই, নীলুকে ছাড়া অন্য কোন‌ও নায়িকাকে নিয়ে আসা হয় তাহলে তা দারুণ হবে। আর এমনটাই চাইছেন দর্শকরা।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।