জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

দুর্ঘটনার কবল থেকে উদ্ধার হলো দীপা-রূপা! সূর্যের সঙ্গে কীভাবে ফের দেখা হবে তাদের? আসছে দারুণ চমক

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। ধারাবাহিকের গল্প অনুযায়ী, যমুনার বানে ভেসে গেছে দীপা আর রূপা। খোঁজ নেই তাদের। এই মুহূর্তে চিকিৎসাধীন সূর্য আর সোনা। তারপরই পটবদল।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৮শে আগস্ট (Anurager Chhowa Today Episode 28th August)

মথুরার কাছাকাছি একটি গ্রাম। গ্রামে কয়েক ঘর গরীব পরিবারের বাস। একটি বাচ্চা ছেলে তার মাসির সঙ্গে থাকে। মাসিই তার সব। কারণ যমুনার বানে তার গোটা পরিবার ভেসে গেছে। বছর ঘোরার পরেও ছোট ছেলেটি তার দিদিকে খোঁজে। বান এলেই পরের দিন নদীর ধারে খুঁজতে বেরোয় তার দিদিকে।

deepa anurager chhowa

এবারও অন্যথা করেনি। যদিও ছেলেটির দিদিকে খুঁজে পাওয়া মুশকিল। আদৌ হয়তো তার দিদি বেঁচে নেই। কিন্তু নদীর ধারে রূপাকে পড়ে থাকতে দেখে খবর দেয় সকলকে। বলে তার দিদি এসেছে। গ্রামের সকলে মিলে গিয়ে দেখে রূপাকে। প্রথম দেখায় ভাল ঘরের মেয়ে মনে হয় তাকে। নদীর পাড়েই প্রাথমিক চিকিৎসা করে গ্রামবাসী।

তারপর রূপার জ্ঞান ফেরে। বাচ্চা ছেলেটি জেদ ধরে রূপাকে বাড়ি নিয়ে যাওয়ার জন্য। কিন্তু গুন্ডা ফান্টুস কী বাইরের কাউকে এ গ্রামে থাকতে দেবে। তবে সেই দায়িত্ব মাথা পেতে নেয় বাচ্চা ছেলেটির মাসি। এরপর রূপাকে নিয়ে ছলে যায় তারা।

রূপাকে উদ্ধার করে যখন নিয়ে যাওয়া হচ্ছে, তখন দীপাকে নদীর পাড়ে পড়ে থাকতে দেখা যায়। কিন্তু তাকে কেউ লক্ষ্য করে না। অবশেষে তাকে উদ্ধার করে এক বৃদ্ধা। দীপাকে নিয়ে যায় নিজের বাসস্থানে। দীপা কী সেরে উঠবে? ছোট্ট রূপা কী সুস্থ হয়ে দীপাকে খুঁজে পাবে? সূর্য-দীপার কী আবারও যোগাযোগ সম্ভব? জানতে হলে চোখ রাখুন স্টার জলসার পর্দায়।

TollyTales NewsDesk