জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

হেরে গেল জগদ্ধাত্রী, দীপারা! সকলকে দশ গোল দিয়ে বাংলা টেলিভশনের সেরা অভিনেত্রী রাই

বর্তমানে জি বাংলার (Zee Bangla) ‘মিঠিঝোরা’ (Mithijhora) ধারাবাহিক দর্শকদের বেশ পছন্দের। সাপ্তাহিক টিআরপি তালিকায় (TRP List) ধারাবাহিকের ফলাফল সেই দিকেই ইঙ্গিত দিচ্ছে। গল্পের প্রধান নায়িকা ‘রাই’ চরিত্রে দেখা যাচ্ছে অভিনেত্রী আরাত্রিকা মাইতিকে (Aratrika Maity)।

ঝাড়গ্রামের মেয়ে আরাত্রিকা। বর্তমানে কাজের সূত্রে কলকাতাতেই থাকেন। বয়স মাত্র ১৯। এখনও পড়াশোনা শেষ হয়নি। একটা সময় পড়াশোনাই ছিল ধ্যানজ্ঞান। আর বর্তমানে অভিনয়। ছোটপর্দায় কাজ করার পাশাপাশি চলছে পড়াশোনা।

Mithijhora is going off air after winning slots

আরাত্রিকা বর্তমানে সাইকোলজি অনার্সের ফার্স্ট ইয়ারের ছাত্রী। অভিনয় করার ফাঁকে মাঝেমধ্যেই ছুটি পেলেই চলে যান ঝাড়গ্রাম। আরাত্রিকার অভিনয়ের শুরু ‘খেলনা বাড়ি’ সিরিয়ালের হাত ধরে।

তারপরই অফার আসে মিঠিঝোরার। তিন বোন রাইপূর্ণা, নীলাঞ্জনা ও স্রোতের জীবনের ওঠাপড়ার গল্প নিয়ে জমে উঠেছে ধারাবাহিকের গল্প। বড়বোন রাইপূর্ণার চরিত্রে অভিনয় করছেন আরাত্রিকা মাইতি। ধারাবাহিকে প্রথমদিকে রাই চরিত্রটি একাধিক বার কটাক্ষের শিকার হলেও, বর্তমানে দর্শকদের মন জয় করতে সফল হয়েছে সে।

মিঠিঝোরার জন্য সেরা অভিনেত্রীর শিরোপা পেলেন অভিনেত্রী আরাত্রিকা মাইতি

সম্প্রতি টুডেজ স্টোরির তরফ থেকে আয়োজিত একটি অ্যাওয়ার্ড শোতে জি বাংলার ধারাবাহিক ‘মিঠিঝোরা’র মূল নায়িকা রাইপূর্ণার চরিত্রের জন্য সেরা অভিনেত্রীর সম্মান পেয়েছেন আরাত্রিকা। নিজের সমাজমাধ্যমে অ্যাওয়ার্ড গ্রহণের ছবি পোস্ট করে লিখছেন, ‘মিঠিঝোরার জন্য সেরা অভিনেত্রী। ধন্যবাদ টুডেজ স্টোরি, ধন্যবাদ দর্শক, ধন্যবাদ জি বাংলা, ধন্যবাদ মহাবিশ্ব।’

TollyTales NewsDesk