জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

চাঞ্চল্যকর মোড় অনুরাগে, মারা গেল মিশকা! শেষ সময়ে সূর্যের ভালোবাসা পেল অভাগী

Anurager Chhowa Today Episode: ‘মিশকারা মরে না, বারবার ফিরে আসে।’ দীপার কানে স্পষ্ট বাজছে মিশকার শেষ কথাগুলি। সূর্য-দীপাই শেষ মিশকাকে জীবন্ত অবস্থায় দেখেছিল। ফের জেল পালিয়েছে মিশকা। সূর্যকে খুঁজতে খুঁজতে হাজির হয়েছে মোহনপুর। দীপা যখন সূর্যকে নিয়ে হাসপাতাল যাচ্ছে তখনই ড্রাইভার বেশে বেরিয়ে আসে মিশকা।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৮ই জুলাই (Anurager Chhowa Today Episode 18th July)

বহুদিন পর আরও একবার মুখোমুখি মিশকা-দীপা। সূর্যকে সে নিয়ে যাবে শুনে হাতাহাতিতে জড়ায়। তবে মোক্ষম সময়ে এসে পড়ে পুলিশ। পুলিশ এসে পড়ায় মিশকা পালিয়ে যায়। তারপর সূর্যকে নিয়ে ব্যস্ত হয়ে পড়ে সকলে। এদিকে গল্পের বর্তমান ট্র্যাক অনুযায়ী, স্মৃতি ফিরে এসেছে সূর্যের। মা-বাবা পরিবার বাদে কাউকে চিনতে পারছে না।। মনে নেই দীপা বা সোনা-রূপা কাউকেই।

এদিকে, জ্ঞান ফিরে পাওয়ার পর থেকে মিশকাকে খুঁজে চলেছে সে। মিশকা ও সূর্য একসঙ্গে স্কুল থেকে পড়ে। ডাক্তারবাবু দীপাকে চিনতে পারছে না, এদিকে মিশকাকে খুঁজছে। এই দৃশ্য দেখে মন ভাঙে দীপার। সে হাসপাতাল থেকে ছুটে বেরিয়ে যায়। তখনই আসে চূড়ান্ত খারাপ খবর।

পুলিশের চোখে ধুলো দিয়ে পালানোর সময়ে পথ দুর্ঘটনায় মারা গেছে মিশকা। কিন্তু এত তাড়াতাড়ি ধারাবাহিকে শেষ হয়ে যাবে খলনায়িকার ট্র্যাক? প্রথমে বিশ্বাস হয়নি দীপারও। তার মনে হতে থাকে, এ নিশ্চয় পারিজাত সেন ও তার কুটনি মেয়ের প্ল্যান। তবে মুখের উপর থেকে চাদর সরিয়ে চমকে ওঠে!

সত্যিই মিশকার মৃতদেহ। সেনগুপ্ত পরিবারের উপর থেকে মিশকার কালো ছায়া সরেছে ঠিকই, তবে মিশকার এমন পরিণতি চায়নি দীপা। মিশকা চলে যাওয়ার মুহূর্তে ডাক্তারবাবু তার খোঁজ করছে, এদিকে চিনতে পারছে না তার দুই সন্তানের মা দীপাকেও।

TollyTales NewsDesk