জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

ফের নায়িকার মুখ বদল! পল্লবীতে অনীহা! নিম ফুলের মধুতে পর্নার চরিত্রে এবার নতুন নায়িকা!



জি বাংলার (Zee Bnagla) ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu) বর্তমান সময় দাঁড়িয়ে অন্যতম চর্চিত মেগা। টিআরপি (Trp) তালিকায় এক থেকে তিনের মধ্যে বাঁধাধরা স্থান এই ধারাবাহিকের। পর্ণা আর সৃজনের জুটিও বেশ জনপ্রিয় দর্শক মহলে। তবে এবার নাকি ধারাবাহিকে আসতে চলেছেন নতুন নায়িকা। মূল চরিত্র থেকে সরে যেতে চান পল্লবী? নাকি নায়িকা আলোকপর্ণাকে টেক্কা দিতে আসছে নতুন কোনও চরিত্র?

ধারাবাহিকের গল্প অনুযায়ী, কিছুতেই স্মৃতি ফিরছে না নায়িকা আলোকপর্ণার। তবে এবার গল্পের মোড় ঘোরাতে তাই ট্র্যাকে আসছে নতুন চরিত্র। এই নতুন চরিত্রের আগমনে আরও জমজমাট হয়ে উঠবে সিরিয়ালের গল্প। কোন দিকে মোড় নেবে টিআরপি টপার নিম ফুল?

নতুন দিকে মোড় নেবে টিআরপি টপার নিম ফুলের মধু ধারাবাহিকের গল্প

সূত্রের খবর, দত্তবাড়ির পাশাপাশি এবার মিত্র বাড়ির বৌমা রূপে দেখা যাবে পূর্বাশাকে। দুই বাড়ির মধ্যে ঘটতে চলেছে নানা মজাদার ঘটনা। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে সেই পর্বের শুটিং। দুই বৌয়ের মধ্যে সম্পর্ক কেমন হবে? বন্ধুত্ব হবে নাকি রেষারেষী বলবে সময়।

আরো পড়ুন: শুধু অভিনয় নয় নাচেও দারুণ পারদর্শী পর্নার মেয়ে পুঁটি! মাহির নাচে মুগ্ধ সোশ্যাল মিডিয়া! আপনি দেখেছেন তো?

ধারাবাহিকের বর্তমান গল্প অনুযায়ী, মাথায় চোট পেয়ে স্মৃতি হারিয়েছিল পর্ণা। ছদ্মবেশে ডাক্তার তাকে দেখতে আসে। বাড়ির লোককে ডাক্তার বলে, এতদিন পরিবারের সঙ্গে থেকেও যখন পর্ণার স্মৃতি ফেরেনি, তখন তার স্মৃতি ফেরার সম্ভবনা ক্ষীণ।

পর্ণার স্মৃতি ফিরবে না জেনে মোক্ষম চাল চললো কৃষ্ণা


তখনই নিজের মোক্ষম চালটা চালে কৃষ্ণা। এই সুযোগে সৃজন যেন সুইটির সঙ্গে নতুন করে জীবন শুরু করে, এই কথায় আদরের ছেলেকে বলে তার মা। তবে সৃজন কোনওদিন পর্ণা ছাড়া আর কাউকে ভালোবাসেনি। এদিকে, নিজের এত কাছের মানুষকেও নিজের বলার ক্ষমতা নেই তার। এবার কোন দিকে এগোবে ধারাবাহিকের গল্প? জানতে হলে চোখ রাখুন জি-এর পর্দায়।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।