জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

শুধু অভিনয় নয় নাচেও দারুণ পারদর্শী পর্নার মেয়ে পুঁটি! মাহির নাচে মুগ্ধ সোশ্যাল মিডিয়া! আপনি দেখেছেন তো?

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu)। ধারাবাহিকের নায়িকা আলোকপর্ণা। পেশায় সাংবাদিক আলোকপর্ণার বুদ্ধির জোর আর পেশাদারিত্ব নজর কেড়েছে বাংলা ধারাবাহিকের (Bengali Serial) দর্শকদের। পর্ণার জীবনের গল্প অনুপ্রাণিত করে চলেছে ধারাবাহিকপ্রেমীদের।

ধারাবাহিকে পর্ণার মেয়ে পুঁটি। বুদ্ধিতে পর্ণাকেও দশ গোল দেবে সে। মায়ের স্মৃতি শক্তি হারানোর ফলে মা চিনতে পারছে না। এক বুক কষ্ট নিয়েও, মেয়েটার চেষ্টা করে চলেছে স্বাভাবিক থাকার। মায়ের সঙ্গে স্বাভাবিক আচরণ করার। ধৈর্য ধরে অপেক্ষা করছে, কবে মায়ের স্মৃতি ফিরে আসবে। ছোট পুঁটির ভূমিকায় ধারাবাহিকে অভিনয় করছেন শিশু অভিনেত্রী মাহি সিং।

টেলিভিশন দুনিয়ার পরিচিত মুখ মাহি

মাহি টেলিভিশন জগতের পরিচিত মুখ। নিম ফুলের আগে ফিরকি, অগ্নিশিখা, খেলনাবাড়ি, হরগৌরী পাইস হোটেলে অভিনয় করেছেন মাহি। কখনও ফিরকি, কখনও গুগলি, তিতলি বা ঝিমলি রূপে দর্শকদের মন জয় করেছেন বারবার।

অভিনয়ের পাশাপাশি সমাজমাধ্যমেও সমান ভাবে সক্রিয় খুদে অভিনেত্রী। প্রায়শই নিজের জীবনের নানা আপডেট ভাগ করে নেন ভক্তদের সঙ্গে। মাঝেমধ্যে সমাজমাধ্যমে ভাইরাল হয় তাঁর ছবি ও রীলস। সদ্য মাহির আরেকটি রীলস ভাইরাল সমাজমাধ্যমে। কালো ক্রপ টপ ও ডেনিম স্কার্টে নজর কেড়েছেন খুদে। ইনস্টাগ্রামের একটি ট্রেন্ডিং গানে কোমর দুলিয়েছে মাহি।

নেটনাগরিকরা কে কী বলছেন?

মাহির রীল ভিডিয়ো রীতিমতো ভাইরাল সমাজমাধ্যমে। অনেকেই নিম ফুলে মাহির অভিনয়ের প্রশংসা করেছেন। নাচের প্রশংসা তো আছেই। কমেন্ট বক্স ভরে গিয়েছে ভালোবাসা ও আগুনের ইমোজিতে।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।