জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

বেঙ্গল টপার হয়েও শেষ হয়ে যাচ্ছে নিম ফুলের মধু! কেন আচমকা সুপারহিট মেগাকে বন্ধের সিদ্ধান্ত নিলো জি বাংলা?

টিআরপি তালিকা (Trp List) দখলের উদ্দেশ্যে জোর রেষারেষি বাংলা বিনোদনের চ্যানেলগুলিতে। বর্তমানে সময়ে টিআরপি একটি অতি গুরুত্বপূর্ণ মাধ্যম। চ্যানেলে ধারাবাহিক টিকিয়ে রাখার জন্য চাই ভাল টিআরপি (Trp)। যা ধরে রাখতে চাই নিত্য নতুন টুইস্ট ও ভরপুর উত্তেজনা।

টিআরপি কমলেই ভ্রূকুটি দিচ্ছে চ্যানেল। তাই রাতারাতি বন্ধ হয়ে যাচ্ছে জনপ্রিয় ধারাবাহিকও। এবার বন্ধের মুখে জি বাংলার প্রথম সারির একটি ধারাবাহিক। কোন জনপ্রিয় ধারাবাহিক এই নিয়ে শোরগোল উঠেছে নেটদুনিয়ায়।

বন্ধের মুখে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক

এবার বন্ধের মুখে জি বাংলার (Zee Bangla) বেঙ্গল টপার ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu)। কেন আচমকা এমন জল্পনা টলিপাড়ার অন্দরে? সূত্রের খবর, বেঙ্গল টপার এই ধারাবাহিকের ট্র্যাক নিয়ে দর্শকদের অভিযোগ একই গল্প বারবার রিপিট করা হচ্ছে। নায়িকা পর্ণার স্মৃতি ফিরছে না ঠিকই, কিন্তু একের পর এক সমস্যার সমাধান করে চলেছে সে।

উত্তর কলকাতার বনেদি পরিবার ও দত্তবাড়ির গল্প ইদানীং ফিকে পড়েছে। হাজারো অপরাধের পরেও শাস্তি হচ্ছে না মৌমিতার। তাই এবার একঘেয়ে লাগতে শুরু করেছে নিম ফুলের মধু। এমনটাই মত নিম ফুলের অধিকাংশ দর্শকদের।

নিমফুল শেষ হয়ে যাওয়ার মাঝে জোর জল্পনা, জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক। জি বাংলার নিজস্ব প্রোডাকশনের নয়া নিবেদনকে জায়গা দিতে কি এবার বন্ধ হয়ে যাবে নিম ফুল? নায়িকা আলোকপর্ণার স্মৃতি ফেরার মাধ্যমে কি ইতি টানবে সুপারহিট এই মেগার? নাকি এখনও অপেক্ষা করছে একাধিক চমক?

TollyTales NewsDesk