জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

সন্তানের জন্ম দিয়েই মৃত্যু হবে জগদ্ধাত্রীর! ভয়ংকর সত্যিই এলো সামনে! মেহেন্দির সংসার বাঁচাতে উঠে পড়ে লাগলো জ্যাস সান্যাল

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী (Jagaddhatri) বর্তমানে ধারাবাহিকে দেখা যাচ্ছে, মেহেন্দির সংসার বাঁচাতে উঠে পড়ে লেগেছে তাঁর দিদি জ্যাস সান্যাল। মালা চ্যাটার্জির আসল সত্যি খুঁজে বার করে সমস্ত রহস্যের কিনারা করবে জগদ্ধাত্রী। এরই মধ্যে জগদ্ধাত্রীর সম্পর্কে সব সত্যি জানতে পেরে গেল কৌশিকী।

‘জগদ্ধাত্রী’ আজকের পর্ব ১৬ আগষ্ট এপিসোড | Jagaddhatri Today Episode 14th August

ধারাবাহিকের শুরুতেই দেখা যায় মালা চ্যাটার্জি কে নিয়ে অত্যন্ত চিন্তিত জগদ্ধাত্রী। সে চ্যালেঞ্জের সুরে বলে যেমন করেই হোক না কেন, জ্যাস ঠিক খুঁজে বার করবে এই মালা চ্যাটার্জি আসলে কে। এটা জগদ্ধাত্রীর জীবনে অন্যতম কঠিন একটা কেস হতে চলেছে। তবুও হাল ছাড়তে রাজি নয় জ্যাস। বোনের সংসার বাঁচাতে শেষ পর্যন্ত যেতে প্রস্তুত জগদ্ধাত্রী।

এরই মধ্যে দেখা যায় কৌশিকীর ঘরে সকাল বেলা কফি আর কাঁকনের জন্য হেলথ ড্রিংক বানিয়ে নিয়ে গিয়েছে জগদ্ধাত্রী। ঠিক তখনই কৌশিকী সরাসরি জগদ্ধাত্রীকে প্রশ্ন করে, সে এতদিন ধরে এত বড় একটা কথা কিভাবে সকলের থেকে লুকিয়ে গেল! জগদ্ধাত্রী কৌশিকীর কথা শুনে অবাক হয়ে যায়। কৌশিকী তখন বলে, জগদ্ধাত্রী এই কথাটা স্বয়ম্ভুর থেকেও লুকিয়েছে!

জগদ্ধাত্রী তখন কৌশিকীকে প্রশ্ন করলে, উত্তরে কৌশিকী বলে, জগদ্ধাত্রী শরীরে যে যে পরিবর্তন আসার কথা সেগুলি আসছে না! কারণ জগদ্ধাত্রী কঠিন রোগের শিকার। কেন নিজেকে সুস্থ করতে ওটি করছে না সে! প্রশ্ন করে কৌশিকী। জগদ্ধাত্রী তখন বলে, নিজের মায়ের থেকে জিনগতভাবে এই রোগ সে পেয়েছে। যতক্ষণ না তাঁর সন্তান সুস্থ ভাবে জন্মগ্রহণ করছে, ততক্ষণ পর্যন্ত আর কোন পদক্ষেপও সে নেবে না।

সন্তানের জন্ম দিতে শেষ পর্যন্ত লড়াই করে যাবে জ্যাস সান্যাল। যদি সন্তানের জন্ম দিতে গিয়ে তাঁর কিছু হয়ে যায়, তাহলে যেন স্বয়ম্ভুর পাশাপাশি কৌশিকীও তাঁর সন্তানকে দেখে, তার জন্য বড়দিকে অনুরোধ করতে থাকে জগদ্ধাত্রী। এর মধ্যে দেখা যায়, মালা চাটার্জী কে নিয়ে অত্যন্ত বিধ্বস্ত মেহেন্দি। বৈদেহী তাঁকে বোঝাতে চাইলেও সে বোঝে না। সমানে বলতে থাকে, ওই মালা চ্যাটার্জি-এর সঙ্গে উৎসবের কোন একটা সম্পর্ক আছে।

TollyTales NewsDesk