Bangla SerialEntertainment

এ তো স্মার্ট নন্দিনী দির বায়োগ্রাফি! ‘ডায়মন্ড দিদি জিন্দাবাদ’-এর প্রোমো দেখে হেসে খুন নেটিজেনরা

জি বাংলায় (Zee Bangla) আসছে নতুন ধারাবাহিক (New Serial) ‘ডায়মন্ড দিদি জিন্দাবাদ’ (Diamond Didi Zindabad) । নতুন ধারাবাহিকের আগমনে স্লট হারাল ‘আলোর কোলে’ (Alor Kole)। কারণ ২৪শে জুন থেকে রাত নটার স্লটে আসছে নয়া ধারাবাহিক। প্রতিদ্বন্দ্বী জলসার (Star Jalsha) ‘শুভ বিবাহ’কে (Subho Bibaho) টেক্কা দিতে আসছে জি-এর নতুন ধারাবাহিক।

গল্পের নায়িকার নাম ডায়মন্ড। দু-চোখ যার স্বপ্নে বিভোর। তার রেস্তোরাঁ খুলে ফেমাস হওয়ার গল্প নিয়ে আসছে এই ধারাবাহিক। সমাজমাধ্যমে তাকে ভাইরাল করবে নায়ক। নায়কের জন্যই তার নাম ছড়িয়ে পড়বে দিকে দিকে। সবাই চিৎকার করে বলবে ডায়মন্ড দিদি জিন্দাবাদ। সদ্য প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের প্রথম প্রচার ঝলক। আর প্রকাশ্যে আসতেই সমাজমাধ্যমে ট্রোলের শিকার আসন্ন ধারাবাহিক।

নেটিজেনরা কী বলছেন?

ডায়মন্ড দিদি জিন্দাবাদ ধারাবাহিকের প্রথম প্রচার ঝলক প্রকাশ্যে আসতেই মিশ্র প্রতিক্রিয়া মিলেছে দর্শকমহল থেকে। ধারাবাহিকপ্রেমীদের একাংশ আসন্ন মেগা নিয়ে উৎসুক থাকলেও, একাংশের প্রোমো দেখে বিরূপ প্রতিক্রিয়া দর্শকমহলে। অনেকেই ডায়মন্ডের তুলনা টেনেছেন ডালহৌসিতে পাইস হোটেল চালানো নন্দিনী দি-র সঙ্গে।

image 25

একজন কমেন্টে লিখেছেন, ‘এ তো দেখছি নন্দিনীদি লাইট। এবার ওকে নিয়েও নাকি সিরিয়াল হবে। কী জঘন্য ব্যাপার।’ অপরজন প্রশ্ন করেছেন, ‘এটা কি নন্দিনী দির বায়োসিরিয়াল নাকি?’ কেউ আবার বলছেন, প্রোমোতেই গল্পের গরু গাছে উঠেছে। আর এখনও তো ধারাবাহিক পড়ে রয়েছে।

আরো পড়ুন: কার কাছে কই মনের কথায় দারুণ চমক! পুলিশ গ্রেফতার করতেই মধুবালা দেবী কাছে পা ধরে ক্ষমা চাইল প্রতীক্ষা! কী হবে এবার?

কেউ কেউ আবার বলছেন, কালিদি, মিষ্টিদি, জ্যোতি দিদিদের গল্প নিয়ে আসছে জি বাংলার নয়া ধারাবাহিক। আরেক নেট নাগরিক লিখছেন, ‘পূর্বের ময়না ফ্লপ হতে পারে তবে ডায়মন্ড দিদি জিন্দাবাদ হিট হতেই পারে। কারণ এই একই সময় বকুল কথা খুব হিট হয়েছিল এই গল্পটা কিছুটা বকুল কথার মতো। নতুনই হবে শুধু এখানে একটু আলাদা আছে। তার মধ্যে ভাল ভাল কাস্ট টেন্ট সিনেমার প্রযোজনা ভালই হবে।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।