Bangla SerialEntertainment

দারুণ খবর! যমুনা ঢাকির পর ফের একবার জুটিতে ফিরছেন শ্বেতা-রুবেল! কোন চ্যানেলে?

জি বাংলা (Zee Bangla) স্টার জলসায় (Star Jalsha) আসছে একাধিক নতুন ধারাবাহিক (New Serial)। বর্তমানে তথাকথিত মেগার সংজ্ঞা বদলে দিয়েছে বাংলা ধারাবাহিকের (Bengali Serial) দর্শক। এখন আর দীর্ঘদিন ধরে টেলিকাস্ট হয় না কোনও মেগা। টিআরপি (TRP) একটি অন্যতম গুরুত্বপূর্ণ বিষয়।

টিআরপির উপর নির্ভর করে কোনও ধারাবাহিকের স্থায়িত্ব। বৃহস্পতিবার হলেই বুক ধরফর নির্মাতাদের। বর্তমানে দর্শকদের পছন্দকেই প্রাধান্য দিচ্ছেন নির্মাতারা। টেলিপাড়ায় গুজব এবার ফের নতুন ধারাবাহিক আসতে চলেছে বাংলা বিনোদনের চ্যানেলে।

আসছে রুবেল-শ্বেতার নয়া ধারাবাহিক

এক অনুরাগী একটি ফ্যানপেজে পোস্ট করে লিখছেন, ‘রাজা-রানী সাজে শ্বেতা ভট্টাচার্য ও রুবেল দাস। শকুন্তলা হয়েছে শ্বেতা আর রাজা দুষ্মন্ত হয়েছে রুবেল। তাহলে কি এবার একসঙ্গে নতুন সিরিয়ালে আসছে দুজনে? যদিও শ্বেতা এই ছবিগুলো পোস্ট করে লিখেছেন… ডান্স ড্রামা।’

অর্থাৎ, নতুন ধারাবাহিক নয়। শ্বেতা ও রুবেল এক মঞ্চে একটি নৃত্যনাট্য করেছেন। নৃত্যনাট্যতে শ্বেতার চরিত্রের নাম শকুন্তলা ও রুবেলের চরিত্রের নাম রাজা দুষ্মন্ত। অনুষ্ঠানের উপস্থাপনের ফাঁকে সমাজমাধ্যমে যুগলের ছবি পোস্ট করেছেন শ্বেতা।

আরো পড়ুন: দীপা-ভিক্টরের কামাল! ঝুলি থেকে বেরিয়ে পড়ল বিড়াল, ইরাকে হাতেনাতে ধরল ভিক্টর!

নেটিজেনরা কে কী লিখছেন?

ছবি প্রকাশ্যে আসার পর ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন রুবেল-শ্বেতা অনুরাগীরা। একজন লিখছেন,’খুব সুন্দর লাগছে দুজনকে।’ অন্যজন লিখছেন, ‘আমার দেখা সবচাইতে সেরা জুটি!’ আরেকজন অনুরাগী লিখেছেন,’তোর কথা নতুন করে বলার কিছু নেই। যাই বল রুবেল কে ঘ্যামা লাগছে।’ কেউ আবার নৃত্যনাট্যের ভিডিয়ো দেওয়ার অনুরোধ রেখেছেন অভিনেত্রীর কাছে।

image 19
Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।