Entertainment

দীপা-ভিক্টরের কামাল! ঝুলি থেকে বেরিয়ে পড়ল বিড়াল, ইরাকে হাতেনাতে ধরল ভিক্টর!

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। বর্তমানে ধারাবাহিকের গল্পে ফিরে এসেছে ইরা। সূর্যের মতো নাকি তাকেও দুষ্কৃতীরা আটক করে রেখেছিল। বহুদিন একটি অন্ধকার ঘরে ঘরবন্দি ছিল সে। কয়েকদিন আগে খেতে দিতে আসা লোকটির মাথায় মেরে পালিয়ে এসেছে সে। তারপর কলকাতায় এসে অন্য পরিচয়ে একটি গার্লস হোস্টেলে থাকা শুরু করে সে।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১১ই জুন (Anurager Chhowa Today Episode 11th June)

সূর্যের খোঁজ নেওয়ার হাজার চেষ্টা করলেও দুষ্কৃতীচক্র পিছু নিয়েছিল তার। তবে দীপার দেওয়া বিজ্ঞাপন দেখে আর মুখ বুজে থাকেনি সে। তবে ইরা আচমকা সেনগুপ্ত বাড়িতে আগমন মেনে নিতে পারছে না বাড়ির কেউ। লাবণ্য ও প্রবীরবাবুকে ‘মা-বাবা’ বলে ডাকা অদ্ভুত ঠেকছে সকলের কাছে। তাই আপাতত গালগপ্পো দিয়ে সেনগুপ্ত বাড়িতে থাকার পথ প্রশস্ত করলেও, পরিবারের সকলে তাকে সন্দেহের নজরেই দেখছে। যতদিন না সূর্য সুস্থ হয়, ততদিন ইরাকে মেনে নেবে না গোটা পরিবার বলে সাফ জানিয়ে দেওয়া হয়।

এদিকে, ইরাকে দেখলেই ছটফট শুরু করে সূর্য। দীপা বুঝতে পেরেছে অচেনা লোককে দেখে সূর্য অস্বাভাবিক আচরণ করে না। করে যখন সেই ব্যক্তি সন্দেহভাজন হন। ইরাকেও সুবিধার ঠেকছে না। এক বাড়িতে দুই পক্ষের স্ত্রী রয়েছে তা মোটেও দেখতে ভাল না লাগলেও, পরিস্থিতি এমন যে সূর্যকে ছেড়েও যাওয়া যাবে না।

ধারাবাহিকের আসন্ন পর্বে থাকছে টান টান উত্তেজনা। ইরার বুদ্ধিতে সূর্যকে নিয়ে তার হাসপাতালের কেবিনে যাবে দীপাসহ গোটা পরিবার। লক্ষ্য সূর্যের স্মৃতি ফিরিয়ে আনা। তবে ইরা যে সূর্যের স্মৃতি ফেরানোর জন্য সূর্যকে হাসপাতালে নিয়ে আসেনি তা খোলসা হবে ধারাবাহিকের এদিনের পর্বে।

আরো পড়ুন: আশা জাগিয়েও মাত্র ৯ মাসের মাথাতেই বিদায় নিল অপরাজিতার জল থই থই ভালোবাসা! কেন বিদায় নিল এই ধারাবাহিকটি?

এদিন সূর্যের হাসপাতালের কেবিনে ঢুকে, ড্রয়ারে খুলতে উদ্যত হয়। তখনই হাত চেপে ধড়ে ভিক্টর। পরিবারের সকলে চলে আসে কেবিনে। তবে কী এবার হাতেনাতে ধরে পড়বে ইরা? নাকি ফের কোনও অজুহাত দিয়ে বাড়িতে থাকার পথ প্রশস্ত করবে সে?

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।