Bangla SerialEntertainment

আশা জাগিয়েও মাত্র ৯ মাসের মাথাতেই বিদায় নিল অপরাজিতার জল থই থই ভালোবাসা! কেন বিদায় নিল এই ধারাবাহিকটি?

স্টার জলসার (Star Jalsha) পর্দা থেকে পর পর বিদায় নিচ্ছে চলতি জনপ্রিয় ধারাবাহিক। আর সেই জায়গায় আসছে নতুন নতুন ধারাবাহিক। জনপ্রিয় প্রযোজনা সংস্থার হাত ধরে স্টার জলসা নিয়ে আছে নতুন ধরনের কাহিনী। ইতিমধ্যেই স্টার জলসার পর্দায় শুরু হয়েছে রোশনাই (Roshnai) এবং উড়ান (Uran)। যার মাধ্যমে পর্দা ফিরেছেন অভিনেতা শন ব্যানার্জী, অনুষ্কা গোস্বামী, প্রতীক সেন এবং রত্নাপ্রিয়া দাস।

তবে একটি ধারাবাহিক শুরু হওয়া মানেই পর্দা থেকে বিদায় নিয়েছে চলতি জনপ্রিয় ধারাবাহিক। ইতিমধ্যেই রোশনাইকে নিয়ে এসে স্টার জলসা বিদায় জানিয়েছেন ওম আর তৃণা সাহার ধারাবাহিকে লাভ বিয়ে আজকালকে। এছাড়াও উড়ানকে জায়গা ছেড়ে দিতে বিদায় নিয়েছে সুরিন্দর ফিল্মসের প্রযোজিত গদাধররের জীবন কাহিনীর ওপর নির্মিত চলতি ধারাবাহিক ভক্তির সাগর।

শুরু হচ্ছে নতুন ধারাবাহিক শুভ বিবাহ

তবে উড়ানের পর এবার স্টার জলসায় আসছে সোনামনি সাহা এবং হানি বাফনা অভিনীত ধারাবাহিক শুভ বিবাহ। ধারাবাহিকটির মাধ্যমে পর্দায় ফিরেছেন। প্রথমা কাদম্বিনী পর এই ধারাবাহিকটির মাধ্যমে পর্দায় ফিরেছেন হানি বাফনা এবং এক্কা দোক্কার পর এই ধারাবাহিকটিতে দেখা যাবে সকলের প্রিয় অভিনেত্রী সোনামনি সাহাকে। ধারাবাহিকটিতে ডিভোর্সি মেয়ে সুধার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সোনামনি সাহাকে। অপরদিকে এলিজেবেল ব্যাচেরল তেজের ভূমিকায় অভিনয় করবেন হানি।

স্টার জলসা, বাংলা ধারাবাহিক, সোনামনি সাহা, হানি বাফনা, শুভ বিবাহ, Star Jalsha, Bengali Serial, Sonamoni Saha, Honey Bafna, Shubho Bibaho

কে কে অভিনয় করেছেন জল থই থই ভালোবাসা ধারাবাহিকে?

জানা গেছে ১৭ জুন থেকে রাত ৯টায় স্টার জলসার পর্দায় আসছে এই নতুন ধারাবাহিকটি। অর্থাৎ বিদায় নিতে চলছে সকলের প্রিয় কোজাগরী বসুর পরিবার অর্থাৎ জল থই থই ভালোবাসা। স্টার জলসার মাধ্যমে সহজ, সরল কোজাগরীর জীবনে রঙিন ভাবে বেঁচে থাকার গল্পের সাক্ষী ছিলেন দর্শকরা। ধারাবাহিকটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য, অনুশা বিশ্বনাথন, ইন্দ্রাশিস রায়।

Aparajita Shocked

কেন শেষ হয়ে যাচ্ছে জল থই থই ভালোবাসা?

শুরুর থেকেই ধারাবাহিকটি মন জয় করে এসেছিল দর্শকদের। বারবার রাত ৯টার স্লটেও রাজত্ব করেছিল এই ধারাবাহিকটি। তাহলে কেন মাত্র ৯ মাসের মধ্যেই বিদায় নিচ্ছে জল থই থই ভালোবাসা? জানা গেছে ধারাবাহিকটি চালানোর ইচ্ছা ছিল প্রযোজনা সংস্থার। কারণ ধারাবাহিকের শুরুর থেকেই টিআরপি তালিকায় খুব ভালো ফলাফল করেছিল কিন্তু ধারাবাহিকে প্রযোজনা সংস্থার সমস্যা হচ্ছিল বাজেটে। যতদিন যাচ্ছিল ততই আর্থিক সমস্যা বাড়ছিল প্রযোজনা সংস্থার। সেই কারণেই ধারাবাহিকটি বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নেয় চ্যানেল।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।