Bangla SerialEntertainment

আসছে জামাইষষ্ঠী পর্ব! কৌশিকী মুখার্জীর কথা শুনে দারুণ খুশি জ্যাস! জগদ্ধাত্রীতে বিরাট চমক

Jagaddhatri Today Episode: জি বাংলায় (Zee Bangla) যে সমস্ত ধারাবাহিকগুলোর শুরুর থেকেই দর্শকদের মাঝে চর্চায় বিষয় হয়ে উঠেছিল তাদের মধ্যে অন্যতম ধারাবাহিক ব্লুজ প্রোডাকশন হাউজের (Blues Production House) প্রযোজিত জগদ্ধাত্রী (Jagaddhatri)। শুরুর থেকেই ধারাবাহিকটি মন জয় করে এসেছে দর্শকদের। অ্যাকশন, ড্রামা আর ক্রাইমে ভরা এই ধারাবাহিকটি শুরু থেকেই মন জয় করে এসেছে দর্শকদের।

ধারাবাহিকে জগদ্ধাত্রীর তীক্ষ্ম বুদ্ধি, কেস সমাধান করার দারুণ দারুণ কৌশল, ফাটাফাটি অ্যাকশন আর তার সঙ্গে মুখার্জীর বাড়ির বড় মেয়ে কৌশিকী মুখার্জীর সিক্সথ সেন্স আরও রোমাঞ্চকর করে তুলেছে ধারাবাহিকটিকে। যদিও বর্তমানে ধারাবাহিকে এসেছে একের পর এক বিরাট চমক। মা হচ্ছে জগদ্ধাত্রী, সমরেশ আর দিব্যার বিয়ে ভেঙে দিয়েছে কাঁকন, পরিবর্তন হয়ে গেছে মেহেন্দি আর তার সঙ্গে জ্যাস সান্যালের হাতে এসেছে নতুন কেস সব মিলিয়ে একবারে জমজমাট জগদ্ধাত্রী।

জগদ্ধাত্রী আজকের পর্ব ১০ জুন (Jagaddhatri Today Episode 10 June)

ইতিমধ্যেই ধারাবাহিকে দেখা গেছে স্বয়ম্ভুকে জামাই ষষ্ঠীর দেওয়ার জন্য শকুন্তলাকে জারি করানোর দায়ভার কাঁধে তুলে নিয়েছে মেহেন্দি আর কৌশিকী। পরিকল্পনা অনুযায়ী কাজও করেছে তারা। শকুন্তলা দেবীর সঙ্গে কথা বলে স্বয়ম্ভুকে জামাই ষষ্ঠী দেওয়ার জন্য রাজি করিয়েছে মেহেন্দি। এদিকে মুখার্জী বাড়িতেও শুরু হয়ে গেছে জামাই ষষ্ঠীর তোড়জোড়। জামাই ষষ্ঠীতে অতসব দারুণ দারুণ খাওয়া দাওয়া হবে জানতে পেরে ভীষণ খুশি দেবুদাও।

কৌশিকীর কথা শুনে খুব হল জগদ্ধাত্রী

রাজনাথ বাজারে যাওয়ার আগে বৈদেহিকে বলেন চিতল মাছের মুইঠাটা তাকেও রান্না করতে হবে আর তার সঙ্গে তিনি বড় বড় কাতলা মাছও আনবেন। এইসব কথা বলতে বলেতেই তিনি বলেন জগদ্ধাত্রী অসাধারণ চিংড়ি মাছের মালাইকারি রাঁধতে পারে। যেটা শুনেই চুপ হয়ে যায় সকলে। তখন কৌশিকী বলেন জগদ্ধাত্রী এই বাড়ির বড় বউ তাই তার ব্যাপারে কথা বলতে গেলে এত ভাবতে প্রয়োজন নেই। যদিও কৌশিকুর কথা খারিজ করে চলে যায় উৎসব। তখনই জগদ্ধাত্রীকে ফোন করে কৌশিকী জানান সমস্ত কিছু পরিকল্পনা অনুয়ায়ী হচ্ছে। এইসব শুনে খুব খুশি হয় জগদ্ধাত্রী।

আরো পড়ুন: পুবের ময়নার পর জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক কাব্য! কোন জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী ফিরছেন এই ধারাবাহিকে?

অন্যদিকে দেখা যায় কাকলিকে ভাস্কর বাবুকে বলে তার জীবনের ঝুকি আছে তাই সে জ্যাস সান্যালকে দেখেছে। সেকথার বিরোধিতা করে দীপেন মামা বলেন জ্যাস সান্যালেরও মৃত্যু আছে আর তারও মৃত্যু আছে। কিন্তু কাকলি বলে জ্যাস সান্যালকে সে বিশ্বাস করে। সে জানে জ্যাস সান্যাল তাকে বাঁচাবে। এবার দেখার কাকলিকে জ্যাস বাঁচাতে পারে কিনা? আপনাদের কি মনে হয় আসন্ন পর্বে কি হবে?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।