Bangla SerialEntertainment

পুবের ময়নার পর জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক কাব্য! কোন জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী ফিরছেন এই ধারাবাহিকে?

জি বাংলার (Zee Bangla) পর্দায় আসছে একের পর এক নতুন নতুন ধারাবাহিক। টিআরপি (TRP) তালিকায় পিছিয়ে পড়া স্লট হারিয়ে ফেলা ধারাবাহিকগুলোকে বন্ধ করে চ্যানেল নিয়ে আসছে একের পর এক নতুন নতুন ধারাবাহিক। যার মাধ্যমে পর্দায় ফিরছেন জনপ্রিয় টেলি অভিনেতা অভিনেত্রীরা। সঙ্গে থাকছে একের পর এক অসাধারণ ভিন্ন স্বাদের কাহিনী।

চলতি বছরের শুরুতেই জি বাংলার পর্দায় এন্ট্রি নিয়েছেন ব্লুজ প্রোডাকশন হাউজের নতুন ধারাবাহিক যোগমায়া। যার মাধ্যমে পর্দায় ফিরেছেন সৈয়দ আরফিন এবং নেহা আমানদীপ। এছাড়াও মিলিকে সরিয়ে পর্দায় শুরু হয়েছে অর্গানিক স্টুডিওর নতুন ধারাবাহিক অষ্টমী। যেখানে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন সপ্তর্ষি মৌলিক এবং ঋতব্রতা দে। ইতিমধ্যেই ধারাবাহিকের কাহিনী আকর্ষণ করছে দর্শকদের দৃষ্টি।

তবে গতমাসেই জি বাংলার পর্দায় শুরু হয়েছে বাংলা টকিজের নতুন ধারাবাহিক কে প্রথম কাছে এসেছি। গৌরী এলোর পর নতুন ধারাবাহিক নিয়ে জি বাংলায় ফিরেছে মোহনা। সঙ্গে টুম্পা অটোওয়ালি খ্যাত অভিনেতা সায়ন বসু আর সোশ্যাল মিডিয়ার খুদে তারকা রাধিকা কর্মকার। প্রথম সপ্তাহেই দর্শকদের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছে এই ধারাবাহিকটি। নতুন নতুন চমকের কারণে জমে উঠেছে ধারাবাহিকের কাহিনী।

জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক পুবের ময়না

তবে এছাড়াও জানা গেছে খুব শীঘ্রই জি বাংলার পর্দায় আসছে নতুন ধারাবাহিক পুবের ময়না। এপার বাংলা এবং ওপার বাংলার কাহিনী বলবে এই নতুন ধারাবাহিকটি। রাঙা বউয়ের পর অর্গানিক স্টুডিওর এই আসন্ন ধারাবাহিকটির হাত ধরে পর্দায় ফিরবেন অভিনেতা গৌরব রায় চৌধুরী। পুবের ময়নায় গৌরবের বিপরীতে দেখা যাবে অভিনেত্রী ঐশানি দেকে। এই প্রথমবার কোন ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করবেন ঐশানি। গোধূলি আলাপের পর এই ভিন্ন স্বাদের ধারাবাহিকটি নিয়ে ইতিমধ্যেই বেশ উৎসাহী দর্শকরা। সম্প্রতি হয়ে গেছে পুবের ময়নার প্রোমো শুটিং।

আরো পড়ুন: সৌমীতৃষা ভক্তদের জন্য দারুন সুখবর! প্রধানে দুর্দান্ত অভিনয়ের জের, টেলি সিনে অ্যাওয়ার্ডসে সম্মানিত মিঠাই

কে অভিনয় করবে জি বাংলার এই আসন্ন ধারাবাহিকে?

তবে পুবের ময়না ধারাবাহিকের পর জি বাংলায় আসছে আরও একটি নতুন ধারাবাহিক। ক্রেজি আইডিয়াস নিয়ে আসছে এই নতুন ধারাবাহিকটি। যার মাধ্যমে পর্দায় ফিরবেন জনপ্রিয় অভিনেতা বিশ্বজিৎ ঘোষ।

যাকে ইতিমধ্যেই রাজযোটক, কে আপন কে পর, খেলনা বাড়ির মতো একাধিক ধারাবাহিকে দেখেছেন আপনারা। আসন্ন এই ধারাবাহিকটিতে অভিনেতার নাম হবে কাব্য। বাড়ির বড়ছেলের ভূমিকায় দেখা যাবে তাকে। তার একটি ছোট বোন এবং ভাইকেও দেখা যাবে ধারাবাহিকে। খুব শীঘ্রই জানা যাবে ধারাবাহিকটিতে বিশ্বজিতের বিপরীতে কোন অভিনেত্রীকে দেখা যাবে। আপনারা কাকে দেখতে চান অভিনেতা বিশ্বজিতের বিপরীতে?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।