Bangla SerialEntertainment

সৌমীতৃষা ভক্তদের জন্য দারুন সুখবর! প্রধানে দুর্দান্ত অভিনয়ের জের, টেলি সিনে অ্যাওয়ার্ডসে সম্মানিত মিঠাই

Soumitrisha Kundoo: অনুষ্ঠিত হল টেলি সিনে অ্যাওয়ার্ডস (Tele Cine Awards)। অনুষ্ঠানে হাজির ছিলেন টলিউডের চেনা বহু মুখ। ওপার বাংলা থেকে আসেন চঞ্চল চৌধুরীর মতো বাঘা বাঘা অভিনেতারাও। এদিনের অনুষ্ঠানে হাজির ছিলেন টেলিদুনিয়ার নামজাদা তারকারাও। অনেকেই বিভিন্ন বিভাগে পুরস্কার জিতেছেন। সমাজমাধ্যম ছেয়ে গিয়েছে একের পর এক সেই পোস্টে।

Soumitrisha Kundoo, Bengali Actress, Tollywood, Pradhan, সৌমীতৃষা কুন্ডু, টলিউড, প্রধান

টেলি সিনে অ্যাওয়ার্ডে সম্মানিত হলেন অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo)। ‘প্রধান’ (Pradhan) ছবির জন্য অভিনয়ের জন্য সবচেয়ে বড় সম্মানে ভূষিত হয়েছেন নায়িকা। এদিন সৌমীতৃষার পরনে ছিল একটি স্লিভলেস গোলাপি গাউন। সমাজমাধ্যমে এদিনের নানা ঝলক শেয়ার করেছেন খোদ অভিনেত্রী।

সমাজমাধ্যমে কী লিখছেন সৌমীতৃষা?

সমাজমাধ্যমে সৌমীতৃষা অ্যাওয়ার্ডের একটি ছবি পোস্ট করে লিখেছেন,’এই অ্যাওয়ার্ডটা শুধু আমার নয়। গোটা প্রধান টিমের।’ নিজের একগুচ্ছ ছবি প্রকাশ করে অভিনেত্রী লিখেছেন লিখতে বসলে নাকি লিখে শেষ করতে পারবেন না আজকের অনুভূতি। তবে যেটুকু বলা যায় লিখে ব্যক্ত করেছেন অভিনেত্রী।

Soumitrisha Kundoo, Bengali Actress, Tollywood, Pradhan, সৌমীতৃষা কুন্ডু, টলিউড, প্রধান

অভিনেত্রী লিখছেন,’অতনু স্যার, অভিজিৎ স্যার এবং আমাদের প্ৰিয় সুপারস্টার, কাছের মানুষ দেব, তোমাদের অনেক ধন্যবাদ আমাকে বিশ্বাস করে ছবিটা দেওয়ার জন্য। এই অ্যাওয়ার্ডের কৃতিত্ব পুরো টিম ও দর্শকদের।’

আরো পড়ুন: নতুন খলনায়িকার আগমন হতেই ভিক্টরের সুমতি! দীপার সঙ্গে সঙ্গে এবার সেনগুপ্ত বাড়ির ঢাল হবে ভিক্টর

সৌমীতৃষা আরও লিখছেন, ‘আর আমার দর্শক, ফ্যানপেজ, তোমরা শুধু এপার বাংলার নয়। ওপার বাংলারও। বাংলাদেশের মেয়ে হয়ে গেছি আমি। এভাবেই পাশে থাকবেন। সবাই আশীর্বাদ করবেন। দোয়া করবেন এভাবেই যেন এগিয়ে যেতে পারি।’ অভিনেত্রী পোস্টের কমেন্ট বক্সে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন দর্শকরা।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।