Bangla Serial

নতুন খলনায়িকার আগমন হতেই ভিক্টরের সুমতি! দীপার সঙ্গে সঙ্গে এবার সেনগুপ্ত বাড়ির ঢাল হবে ভিক্টর

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) চর্চিত টেলিধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। বর্তমানে ধারাবাহিকের টিআরপি (TRP) কম হলেও, দর্শকদের উৎসাহের কমতি নেই। সে কারণেই প্রতি পর্বে থাকছে টান টান উত্তেজনা ও নতুন নতুন চমক।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১০ই জুন (Anurager Chhowa Today Episode 10th June)

ধারাবাহিকের গল্পে এই মুহূর্তে অনুপ্রবেশ হয়েছে নয়া ভিলেনের। ট্র্যাকে ফিরে এসেছে সূর্যের দ্বিতীয় পক্ষের স্ত্রী ইরা। প্রথম থেকেই ইরা যে নেতিবাচক চরিত্র তা আঁচ করেছিল দর্শকমহল। বিচ্ছিন্ন কিছু ঘটনা তার সাক্ষী। বর্তমানে খোলসা হয়েছে ইরা এক বড় অপরাধ চক্রের সঙ্গে যুক্ত এবং সম্ভবত দলের পান্ডা।

সূর্যের থেকে তার চাই একটি ৬৪ জিবির কালো পেনড্রাইভ। কী আছে এই পেনড্রাইভে? এখনও উত্তর মেলেনি তার। এবার সেই পেনড্রাইভ খোঁজার লক্ষ্য নিয়ে সেনগুপ্ত বাড়িতে এসেছে ইরা। এসেই ইরার স্ত্রী হওয়ার দাবি করছে সে। ইরার হঠাৎ আগমন মন থেকে মেনে নিতে পারছেন না সেনগুপ্ত পরিবার।

খলনায়িকার আগমন হতেই ভিক্টরের সুমতি

এদিকে নতুন খলনায়িকার আগমনের সঙ্গে সঙ্গে বদলে গিয়েছে ধারাবাহিকের অন্যতম খলচরিত্র ভিক্টর। সেনগুপ্ত পরিবারের জামাই। কথায় আছে, ভালোবাসা দিয়ে সবকিছু জয় করা যায়। দীপা আরও একবার প্রমাণ করল। ভিক্টরকে বুঝিয়ে সঠিক পথে ফিরিয়ে আনল সে।

আরো পড়ুন: টিআরপির প্রথম সারিতে থাকলেও কেন টপার হতে পারছে না কোন গোপনে মন ভেসেছে❓

এদিন ছিল সেনগুপ্ত বাড়িতে লক্ষ্মীপুজা। প্রথমে তিস্তাকে বিয়েটা টাকার লোভে পড়ে করলেও, বর্তমানে তিস্তার প্রতি মনে দুর্বলতা তৈরি হয়েছে ভিক্টরের। তাই এদিন বাড়ির সকলকে সাক্ষী রেখে তিস্তার সিঁথিতে সিঁদুর পরিয়ে দিল ভিক্টর। এই প্রথম খলনায়কের চোখে জল দেখল দর্শকমহল।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।