Connect with us

    Entertainment

    Nusrat Jahan: এবারের ‘বিগবস ১৬’ তে একঘরে রাত কাটাবেন নুসরাত জাহান এবং শিল্পার স্বামী রাজ কুন্দ্রা! ‘রাজের পরের সিনেমার নায়িকা তার মানে নুসরাতই হচ্ছে’, অশ্লীল রসিকতা নেটিজেনদের

    Published

    on

    Nusrat Raj kundra BigBoss

    অনেকদিন ধরে নানা জল্পনা চলছে বলিউড এবং টলিউডে । অনেক জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীদের নাম উঠে আসছে এবারের বিগবসের প্রতিযোগী হিসাবে। সবার প্রথমেই সবচেয়ে বড় জল্পনা উঠেছে যে টলিউডের বিখ্যাত অভিনেত্রী এবং সংসদ নুসরাত জাহান বিগবস ১৬ তে প্রতিযোগী হিসেবে যেতে চলেছেন। এছাড়া আরো দুই জনপ্রিয় টলিউড অভিনেত্রীর নাম উঠে এসেছে এই তালিকায় একজন হলেন ঋতাভরী চক্রবর্তী এবং মনামি ঘোষ। তবে অভিনেত্রীদের তরফ থেকে বা চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে এই বিষয়ে কিছুই বলা হয়নি।

    Bigg Boss 16 Nusrat Jahan will be participate in Salman Khan show as per  report - Bigg Boss 16: सलमान खान के शो में हिस्सा लेंगी नुसरत जहां? विवादित  रही हैं निजी जिंदगी

    এবার সম্প্রতি গুঞ্জন উঠেছে যে বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা ও বিগবসের এই সিজনের প্রতিযোগী হতে চলেছেন। রাজ ঘনিষ্ঠ এক ব্যক্তি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, “সকলেই নিজের মতো করে গোটা ঘটনাটি ব্যাখ্যা করেছেন।এবার রাজের দিকটাও সকলের জানা দরকার। সত্যিটা সকলের সামনে তুলে ধরার জন্যই তিনি এই শোতে যাওয়ার কথা ভাবছেন।”

    প্রসঙ্গত ২০২১ সালে শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা গ্রেপ্তার হন। প’র্নোগ্রাফির কাণ্ডে তার নাম জড়িয়ে ছিল। তবে ওই বছরই সেপ্টেম্বর মাসে রাজ জামিন পেয়ে যান। কিন্তু এই ঘটনার পর থেকেই রাজ আর সেভাবে বাইরে আসেন না। ক্যামেরার সামনে তাকে সেভাবে আসতে দেখা যায়নি । এখন যাও বা আসেন মুখে অদ্ভুত সব মাস্ক পরে তাকে দেখা যায়। সোশ্যাল মিডিয়া খুব কম অ্যাক্টিভ থাকেন রাজ।

    Nusrat Jahan might be seen in Salman Khan show bigg boss 16 | Bigg Boss 16:  सलमान खान के शो में खुलेंगे नुसरत जहां की जिंदगी के राज! लगेगा ग्लैमरस  तड़का |

    অনেকেই মনে করছেন যে এই বিগবস ১৬তে রাজ অংশগ্রহণ করলে রাজের ব্যক্তিগত জীবন বা গত বছরের প্রসঙ্গ সকলের সামনে অনেকটাই প্রকাশ্যে আসবে।গত বছর যখন রাজ গ্রেফতার হয়েছিলেন সেই সময় বিগ বস ১৫ চলছিল আর সেই সিজনে শিল্পা শেট্টির বোন অর্থাৎ শমিতা শেট্টি প্রতিযোগী হিসেবেই গিয়েছিলেন।

    What will Raj Kundra do in one room with Nusrat

    তবে আসল খবরটা জানানো যাক।গুঞ্জন উঠেছে যে নুসরাত জাহান আর রাজ কুন্দ্রা নাকি এক ঘরে থাকবেন বিগ বসে।এরকম একটা আভাস পাওয়া যেতেই বিভিন্ন রকম রসিকতায় ভরে উঠেছে সোশ্যাল মিডিয়া। অনেকেই বলছেন দুই চোর একই ঘরে থাকবে। কিছু জন আবার অ’শ্লীল রসিকতা করেছেন যে এরপরে হয়তো নিজের স্পেশাল ছবিতে রাজ কুন্দ্রা নুসরাত জাহানকে নায়িকা বানাবেন।