জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

আহিরের পর্দা ফাঁস! পর্ণার ডাকে রাস্তায় নামলো জনগণ! নাজেহাল প্রশাসন! জমে উঠেছে নিম ফুল

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু (Neem Phooler Madhu)। প্রথম থেকেই ধারাবাহিকের গল্প মন জয় করে নিয়েছিল দর্শকদের। তবে যত সময় বেড়েছে ততই বেড়েছে নিম ফুলের মধুর জনপ্রিয়তা। বর্তমান সমাজের কালো দিকগুলোই দর্শকদের সামনে বারবার তুলে ধরেছে নিম ফুলের মধু। পর্দায় পল্লবী শর্মা (। Pallabi sharma)ওরফে পর্ণার ( parna)তার কাটা মাথা থেকে বেরোনো তুখোড় বুদ্ধি, বিচক্ষণতা সবটাই মন জয় করে নিয়েছে দর্শকদের।

নিম ফুলের মধু আজকের পর্ব ১৫ই জুলাই
(Neem Phooler Madhu Today Episode 15th July)

বর্তমানে বুবাই আর অভিজিতের কেস নিয়ে জমে উঠেছে গোটা ধারাবাহিকটি। বাংলার জনপ্রিয় ক্রিকেটার আকাশ দেব ভৌমিকের একমাত্র ছেলে আহির ভৌমিককে মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে ধাক্কা দিয়েছে অভিজিতের সাইকেলে। ঘটনাস্থলেই মারা যায় অভিজিৎ।এইদিকে অভিজিতের মৃত্যুর সংবাদ শুনেই কোমায় চলে যায় বুবাই। যদিও বসে থাকেননি আলোকপর্ণা দত্ত। দোষীদের শাস্তিতে একের পর এক প্রমাণ জোগাড় করে চলেছে পর্ণা। এমনকি পুঁটিকে থানায় পাঠিয়ে ডাস্টবিন থেকে সমস্ত কাগজ নিয়ে আসে পর্ণা।

যদিও পর্ণাদের দেখে নেন অফিসারা শুভেন্দু। ঈশার কথায় পর্ণাকে গ্রেফতার করতে দত্ত বাড়িতে চলে আসে পুলিশের দোল। কিন্তু কাঁচা কাজ করেনা আলোকপর্ণা দত্ত। পুঁটিকেই মা লক্ষ্মী সাজিয়ে পুলিশকে ঘোল খাইয়ে দেয় সে। তারপর পুঁটির নিয়ে আশা কাগজগুলো দেখতে থাকে পর্ণা, সৃজন, চয়ন, রুচিরা, পিকলু আর বর্ষা। ডাস্টবিন থেকে পাওয়া কাগজের মধ্যেই এফআইআর কপির কার্বন কপিটা উদ্ধার করে পর্ণা আর বাকিরা। সঙ্গে সঙ্গে সে সবটা জানায় অভিমন্যুকে।

অভিমন্যু পর্ণাকে বলে এই আহির ভৌমিকই আসলে আকাশ দেব ভৌমিকের ছেলে। তারপরই তড়িঘড়ি অফিসে গিয়ে রিপোর্টিং শুরু করে পর্ণা নিজেই। কার্বন কপির প্রমাণটা দর্শকদের সামনে তুলে ধরে সে নিজেই লাইভে এসে। এমনকি সকলকে সে এও জানায় যে হত্যাকারী আর কেউ নয়, বাংলার আইকন আকাশ দেব ভৌমিকের একমাত্র পুত্র আহির ভৌমিক। সাধারণ মানুষের কাছে এই সংবাদটি আশা মাত্রই ক্ষেপে যায় আম জনতার। সকলে ঠিক করে নেন তারা থানা ঘেরাও করবে।

আহির ভৌমিকের গ্রেফতারের দাবি জানিয়েছে জনগণ

এদিকে পরিস্থিতি বেগতিক দেখে ভয় পেয়ে যায় আকাশ আর আহির। ঈশা জানায় সে একটা উপায় বের করবে আহিরকে বাঁচানোর জন্য। অন্যদিকে দেখা যায় থানায় সামনে এসে হাজির হয়েছে অভিজিতের গোটা পরিবার। সাধারণ মানুষও জানান তারা সবাই অভিজিতের পাশে আছে। আহিরের গ্রেফতারির দাবি জানায় মিডিয়া এবং সাধারণ মানুষ। অবশেষে কি শাস্তি পাবে আহির! জানতে হলে আজকে মিস করবেন না নিম ফুলের মধু।

TollyTales NewsDesk