EntertainmentTollywood

বড়সড় দুর্ঘটনার মুখে আবীর চট্টোপাধ্যায়ের বাবা! রক্তাক্ত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হল অভিনেতা ফাল্গুনী চট্টোপাধ্যায়কে!

বিনোদন জগতের একজন অতি জনপ্রিয় মুখ বর্ষীয়ান অভিনেতা ফাল্গুনী চট্টোপাধ্যায় (Phalguni Chatterjee)। সিনেমার পর্দা থেকে নাট্যমঞ্চ, তার অভিনয় দশকের পর দশক ধরে মাতিয়ে রয়েছে সমস্ত দর্শকদের। তবে শুরু বাংলা নয়, হিন্দিভাষী দর্শকরাও তার অভিনয়কে সাধুবাদ জানিয়েছেন সকলেই। সম্প্রতি ধারাবাহিকের পর্দাতেও নিজের অভিনয়ের মাধ্যমে সকলের মন জয় করে নিয়েছিলেন তিনি। যার সুযোগ্য পুত্র আবির চট্টোপাধ্যায়ও বাংলা সিনেমায় অন্যতম একজন অভিনেতা।

কোন কোন সিনেমা এবং ধারাবাহিকে অভিনয় করছেন ফাল্গুনী চট্টোপাধ্যায়?

কাহিনী, লুটেরা, তিন, শেষ পাতা, ব্যোমকেশ বক্সী, কালবেলা, অলীক সুখ, বাই বাই ব্যাংকক, বাঙ্গিনী, মহানায়িকা, শুধু তুমি অপরাজেয়, তিন কন্যে, ডিকশনারি সহ একাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। তবে সিনেমায় পাশপাশি বেশ কয়েকটি ধারাবাহিকেও অভিনয় করেছেন তিনি। তুমি আসবে বলে, রাগিয়ে দিয়ে যাও, রাঙা বউ সহ একাধিক ধারাবাহিকেও অভিনয় করেছেন ফাল্গুনী চট্টোপাধ্যায়।

কি ঘটেছিল ফাল্গুনী চট্টোপাধ্যায়ের সঙ্গে?

এই বয়সেও দাপুটে সঙ্গে অভিনয় চালিয়ে যাচ্ছেন ফাল্গুনী বাবু। তবে তারই মাঝে ঘটে গেল ভয়ঙ্কর দুর্ঘটনা। সোমবার সৃজিত মুখোপাধ্যায়ের সত্যি বলে সত্যি কিছু নেই সিনেমার শুটিং করছিলেন তিনি। তবে শুটিংয়ের প্রথম দিনই ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়েন অভিনেতা। তার ওপর আচমকাই ভেঙে পড়ে কাঁচ। সারা শরীর রক্তাক্ত। রক্ত স্রোতে ভিজে গিয়েছিল জামা।

image 17

তড়িঘড়ি রীতিমতো পাঁচকোলা করে তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। জানা গেছে তার ডান হাঁটুর নিচে দুটো সেলাই পড়েছে। চিকিৎসকরা তাকে কয়েকদিন স্নান করতে বারণ করেছেন যেহেতু সারা শরীরে কাটাছেঁড়া। বিশ্রাম করতেও বলা হয়েছে তাকে। এদিকে বাবার আহত হওয়ার খবর বন্ধু পরমব্রত মারফত পান আবির। সৃজিতের এই ছবির মুখ্য অভিনেতা পরমব্রত। দুর্ঘটনার সময় তিনিও সেটেই উপস্থিত ছিলেন।

আরো পড়ুন: তীর্থকে বাঁচাতে এক জোট শাশুড়ি- বউমা! হাসপাতালে গিয়ে তীর্থর সম্পর্কে জানতে পেরে চমকে গেল শিমুল

ফাল্গুনী চট্টোপাধ্যায়ের দুর্ঘটনার সময় কোথায় ছিলেন আবির চট্টোপাধ্যায়

বাবার আচমকা এমন হওয়ায় খুব কম পেয়ে যায় আবির। তিনি ওইসময় ছিলেন জিমে। তড়িঘড়ি সেখান থেকে অভিনেতা পৌঁছন হাসপাতালে। চিকিৎসার পর আপাতত বাবাকে নিয়ে বাড়ি ফিরেছেন আবির। অনেকটা রক্তক্ষরণের ফলে শারীরিকভাবে কিছুটা দুর্বল হয়ে গিয়েছিল বর্ষীয়ান অভিনেতা ফাল্গুনী চট্টোপাধ্যায়। সংবাদটি পাওয়া মাত্রই অভিনেতার সুস্থতার কামনা করছেন সকলে।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।