Entertainment

Devtrisha: জোর কদমে চলছিল ‘প্রধান’- এর প্রচার, তার মাঝেই সৌমীতৃষার কথায় কেঁদে ফেললেন দেব!

ছোটপর্দার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’ (Mithai)। আর সিরিয়ালের চেয়েও বেশি জনপ্রিয়তা অর্জন করে নিয়েছেন মুখ্য অভিনেত্রী মিঠাই ওরফে সৌমীতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu)। চলতি বছরের জুনেই শেষ হয়ে গিয়েছে মিঠাই। তার পরই বড়পর্দায় কাজ করার সুযোগ পেয়ে যান সৌমিতৃষা।

এই মুহূর্তে, টলিউডের এক নম্বর নায়ক দেবের বিপরীতে অভিনয় করছেন সৌমিতৃষা। ছবির নাম ‘প্রধান’। কয়েকদিন আগেই সেই ছবির শ্যুটিং সেরে উত্তরবঙ্গ থেকে ফিরেছেন তিনি। ২২শে ডিসেম্বর মুক্তি পেতে চলেছে সেই ছবি। আর এই মুহূর্তে তুঙ্গে ছবি প্রচার। আর এরই মধ্যে বিপত্তি।

প্রচারে এসে দেবকে রীতিমত কাঁদিয়ে দিলেন সৌমীতৃষা। সৌমীতৃষাকে প্রশ্ন করা হয়েছিল টেলি পর্দায় থেকে বড় পর্দায় এসে অভিজ্ঞতা কেমন? সৌমীতৃষার উত্তর,’খুব ভাল। সবাই খুব হেল্প ফুল। প্রথম কাজ বলে একটু নার্ভাস ছিলাম। কিন্তু বড়রা অনেক সাহায্য করেছে। সবার থেকেই একটু একটু করে অনেকটা শিখেছি।’
নায়িকাকে আরও জিজ্ঞেস করা হয় সহ অভিনেতারা কেমন অভিনয় করেছেন? এ নিয়ে অভিনেত্রীর মত, ‘সবাই ভাল বলেই এই জায়গায় আসতে পেরেছে। দেবদা আমার মধ্যে সম্ভবনা দেখেছেন বলেই আমাকে এই চরিত্রের জন্য পছন্দ করেছেন। আমার মনে হয় সবাই, সবার মত করে ভাল। আমি খুশি দেবদার মত একজন অভিনেতা আমায় চরিত্রের জন্য পছন্দ করেছেন’ আর ছোট্ট মিঠাইয়ের কথা শুনে দেব বলে ওঠেন, ‘থাম! থাম! এবার কান্না পেয়ে যাচ্ছে আমার।’

ছোটপর্দার গণ্ডি পেরিয়ে বড়পর্দায় অভিষেক হতে চলেছে সৌমিতৃষার। একাধিক বড় বড় ইভেন্টে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। ‘মিঠাই’ তাঁকে যে জনপ্রিয়তা এনে দিয়েছে তাতে এক বিন্দুও ভাটা পড়েনি। নায়িকা জানিয়েছেন, উত্তরবঙ্গে ‘প্রধান’ ছবির শ্যুটিং শেষ। কলকাতার কিছু অংশে বাকি শ্যুটিং। ডিসেম্বরেই এই ছবি মুক্তি পাবে সৌমিতৃষার। দেবের হাত ধরেই টলিউডে ডেবিউ করবেন মিঠাই। তাঁকে দেবের বিপরীতে দেখার জন্য অপেক্ষা করছেন ভক্তরা।

Piya Chanda