Bangla Serial

Exclusive: ফুলকির পর জি বাংলাতেই নতুন রূপে সিরিয়ালে ফিরছেন এই নায়িকা! এবার একেবারে টিপিক্যাল ভিলেন 

জি বাংলা (Zee Bangla) হোক বা স্টার জলসা (Star Jalsha) সর্বত্রই এখন নতুন নতুন ধারাবাহিকের সমাহার। প্রত্যেকটি স্লটেই ভালো ভালো ধারাবাহিক থাকা সত্ত্বেও রোজ দিনই এসে চলেছে নতুন নতুন ধারাবাহিক। যদিও আবার বন্ধও হয়েছে কিছু কিছু। আর সেই সমস্ত নতুন ধারাবাহিকের হাত ধরে কখনও কখনও ফিরে আসছেন পুরনো অভিনেতা অভিনেত্রীরা আবার কখনও নবাগতরা।

একটি ধারাবাহিক যেই বন্ধ হওয়ার মুখে পৌঁছে যায় তখন‌ই সঙ্গে সঙ্গেই সেই শূন্যস্থান পূরণ করতে চলে আসছে নতুন একটি ধারাবাহিক। এই যেমন সাম্প্রতিক সময়ে বাংলার পর্দায় বন্ধ হয়েছে গৌরী এলো, খেলনা বাড়ির মতো ধারাবাহিকগুলি। আর সেই শূন্যস্থান পূরণে ছুটে আসছে নতুন ধারাবাহিক। স্টার জলসার গুড্ডি ধারাবাহিকের অনুজ এবার জি বাংলার পর্দা কাঁপাতে আসছে। কী বুঝতে পারলেন না? অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যের সঙ্গে জুটি বেঁধে এবার পর্দায় ফিরছেন অভিনেতা রণজয় বিষ্ণু।

এই নতুন জুটির আসন্ন ধারাবাহিকের নাম কোন গোপনে মন ভেসেছে! ইতিমধ্যেই এই ধারাবাহিকের প্রোমো প্রকাশ্যে চলে এসেছে এবং প্রোমো হিট। অচেনা শহরে পা রেখেছে গ্রামের মেয়ে শ্বেতা। আর সেখানেই তার ত্রাতা হয়ে উঠবে রণজয়। এর আগে জি বাংলার সোহাগ জল ধারাবাহিকে দেখা গিয়েছিল শ্বেতাকে। ধারাবাহিকের মধ্যে দিয়েই ফিরছেন বাংলা টেলিভিশনের আরও একজন প্রিয় অভিনেত্রী। কে তিনি?

তিনি হলেন অভিনেত্রী অদিতি ঘোষ। বৌমা এক ঘর, ফুলকি একাধিক ধারাবাহিকের অভিনয় করেছেন তিনি। আর এবার তিনি ফিরছেন কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকের হাত ধরে। আমাদের প্রতিনিধির সঙ্গে এই বিষয়ে ফোনে কথা বলেছেন অভিনেত্রী। তিনি জানিয়েছেন, এই মুহূর্তে চরিত্র নিয়ে বিশদে তিনি কিছু জানাতে পারবেন না বলেই জানিয়েছেন।

IMG 20231206 WA0055

অভিনেত্রী জানিয়েছেন বরাবরের মতো এইবারও নেগেটিভ চরিত্রেই অভিনয় করছেন তিনি। ইতিমধ্যে আউটডোর শুটিংয়ের কাজ সম্পন্ন হয়েছে। তার চরিত্রের মধ্যে বেশ কিছু পরিবর্তন আনা হয়েছে বলে জানিয়েছেন অভিনেত্রী। নেগেটিভ চরিত্র হলেও নিজের চরিত্র নিয়ে খোলামেলা কথা এখনও বলতে পারেননি অভিনেত্রী। এর আগে ফুলকি ধারাবাহিকে ভিলেন রূপে অদিতি ঘোষকে দেখেছেন দর্শকরা।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।