জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

জমজমাট ‘শুভ বিবাহ’! সুধার সমস্ত সত্যি জেনেও বিয়েতে রাজি হল তেজ! এক হল সুধা ও তেজ!

স্টার জলসায় (Star Jalsha) সম্প্রচারিত হওয়া জনপ্রিয় মেগা ‘শুভ বিবাহ’ (Subho Bibaho)। বর্তমানে নায়ক-নায়িকার বিয়ে নিয়ে রীতিমতো জমে উঠেছে ধারাবাহিকটি। এক সম্ভ্রান্ত বাড়ির ছেলে নায়ক তেজ বসু মল্লিক। বিয়ের পিঁড়িতে এক হতে চলেছে নায়িকা সুধার সঙ্গে। কিন্তু সুধা ডিভোর্সি। বিয়ের আগে সেই কথা আড়ালে রয়ে গিয়েছে তাঁর থেকে।

‘শুভ বিবাহ’ আজকের পর্ব ১২ জুলাই (Subho Bibaho Today Episode 12 July)

ধারাবাহিক ‘শুভ বিবাহ’-র প্রথম থেকেই দেখা যায় নায়িকা সুধা ডিভোর্সি হওয়ায় তাঁর বিয়ে নিয়ে বহু বার টানা পোড়েন হতে থাকে। বারংবার সে বিভিন্ন পাত্রের কাছে বাতিল হতে থাকে! এরইমধ্যে গড়ে ওঠে নায়ক তেজের সঙ্গে আলাপচারিতা। তেজের বাড়ি থেকে সুধাকে বেছে নেওয়া হয় নায়কের যোগ্য পাত্রী হিসেবে।

বিয়ের আগে সুধা জানাতে চায় তাঁর অতীতের সমস্ত কথা। কাউকে ঠকিয়ে বিয়ে করতে চায় না সে। কিন্তু তেজ তাঁর ঠাকুমার সিদ্ধান্তের উপর কোন কথা বলে না। ঠাকুমা যখন সুখ আগে বেছে নিয়েছে, তখন সুধার অতীত জানার প্রয়োজন বোধ করে না সে। ধারাবাহিকের পর্বের শুরুতে দেখা যায়, বিয়ের জন্য প্রস্তুত হয়েছে নায়ক তেজ।

অন্যদিকে, সুধার যে আগে একবার বিয়ে হয়ে গিয়েছে সেই কথা জানতে পেরে যায় নায়কের বৌদি। তাঁর হাতে ব্রহ্মাস্ত্র চলে এসেছে ভেবে নেয় সে। ইতোমধ্যে হাজির হয়, তেজের প্রাক্তন প্রেমিকা ইমন। ‌তেজের বৌদি ডিভোর্সি সুধার কথা প্রকাশ করে ইমন ও তাঁর মায়ের কাছে। আর সেই কথা শুনে বেজায় খুশি হয়ে যায় ইমনের মা। কারণ তিনি চান আবার তেজের জীবনে‌ অনুপ্রবেশ ঘটুক তাঁর মেয়ের।

তেজের বিয়ের দিন ইমনের মা ঠাকুমার কাছে গিয়ে বলে, তেজ এখনো মনেপ্রাণে ইমনকেই ভালোবাসে। ঠিক সেই সময় চলে আসে নায়ক। আর বলে, তেজ বসু মল্লিক বেইমান ও মিথ্যেবাদী দের কখনো ক্ষমা করে না। অন্যদিকে বিয়ের আগেই প্রমাদ গুনতে থাকে সুধা। তাঁর মন কোন এক অজানা ভয়ে অস্থির হতে থাকে।‌ বিয়ের আগেই কি সুধার অতীত জানতে পারবে তেজ? সবটা জানার পরেও কি হবে ‘শুভ বিবাহ’? উত্তর মিলবে পরের পর্বে।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।