Bangla SerialEntertainment

দারুণ খবর! নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন ‘খেলনা বাড়ি’ খ্যাত বিশ্বজিৎ ঘোষ! নায়িকা চরিত্রে থাকছে আপনাদের প্রিয় মুখ

জি বাংলার (Zee Bangla) পর্দায় আসছে একের পর এক নতুন নতুন ধারাবাহিক। জনপ্রিয় প্রযোজনা সংস্থার হাত ধরে একের পর এক ভিন্ন স্বাদের কাহিনী পর্দায় তুলে ধরতে জি বাংলা। ধারাবাহিকগুলোর মাধ্যমে পর্দায় ফিরছেন একের পর এক জনপ্রিয় টেলিভিশন তারকারা। ইতিমধ্যেই ধারাবাহিকগুলোর দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছে দর্শকদের।

ইতিমধ্যেই জি বাংলার পর্দায় শুরু হয়েছে একের পর এক নতুন নতুন ধারাবাহিক। চলতি বছরেরই পর্দায় এসেছে যোগমায়া। যার মাধ্যমে পর্দায় ফিরেছে নেহা আমানদীপ এবং সৈয়দ আরফিন। যোগমায়ার পর পরই জি বাংলায় আসে অষ্টমী। যার মাধ্যমে এই প্রথমবার জি বাংলার পর্দায় দেখা যাচ্ছে অভিনেতা সপ্তর্ষি মৌলিক এবং ঋতব্রতা দে। তাছাড়াও সম্প্রতি জি বাংলার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক কে প্রথম কাছে এসেছি। যার মাধ্যমে ধারাবাহিকে ফিরেছেন মোহনা মাইতি এবং সায়ন বসু।

জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক পুবের ময়না

এই ধারাবাহিকগুলো বাদ দিলেও জানা গেছে খুব শীঘ্রই জি বাংলার পর্দায় আসছে পুবের ময়না। এপার বাংলা আর ওপার বাংলার কাহিনী নিয়ে পর্দায় আসছে এক নতুন ধারাবাহিকটি। জানা গেছে ধারাবাহিকের অভিনেত্রী পুব দিক অর্থাৎ বাংলাদেশ থেকে আসছে বলেই এই ধারাবাহিকের নাম পুবের ময়না। কোন বিশেষ কারণে সে বাংলাদেশ থেকে পালিয়ে এসে ওঠে গৌরবের বাড়িতে। কিন্তু কেন? সেইসময় প্রশ্নের উওর পাওয়া যাবে ধারাবাহিকে। রাঙা বউয়ের পর অর্গানিক স্টুডিওর হাত ধরে পর্দায় ফিরছেন অভিনেতা গৌরব রায় চৌধুরী। সঙ্গে রয়েছেন অভিনেত্রী ঐশানি দে।

আরো পড়ুন: বিপাকে ইরা! ছক করে সূর্যকে অফিসে নিয়ে গিয়ে খাল কেটে কুমির আনল সে

পুবের ময়নার পর জি বাংলায় আসছে ক্রেজি আইডিয়াস মিডিয়ার নতুন ধারাবাহিক

তবে পুবের ময়না বাদেও পর্দায় আসছে আরও একটি নতুন ধারাবাহিক। অর্গানিক পর ক্রেজি আইডিয়াস মিডিয়া নিয়ে আসছেন তাদের এই নতুন ধারাবাহিকটি। ইতিমধ্যেই সেই সংবাদ নিজেদের অফিসিয়াল পেজে দিয়েছেন তারা। এই পথ যদি না শেষ হয়, গৌরী এলো, রাঙা বউ মতো বেশ একাধিক ধারাবাহিকে জি বাংলার পর্দায় নিয়ে এসেছে ক্রেজি আইডিয়াস। তবে জানা গেছে জি বাংলার পাশাপাশি সান বাংলাতেও আসতে চলেছে ক্রেজি আইডিয়াসের নতুন ধারাবাহিক।

বিশ্বজিৎ ঘোষের নতুন ধারাবাহিকে কে হচ্ছেন নায়িকা?

ক্রেজি আইডিয়াসের আসন্ন এই ধারাবাহিকটির মাধ্যমে পর্দায় ফিরতে চলেছেন অভিনেতা বিশ্বজিৎ ঘোষ। সম্প্রতি অভিনেতাকে আসন্ন ধারাবাহিক নিয়ে প্রশ্ন করা হলেও ধারাবাহিক নিয়ে মুখ খুললেন বিশ্বজিৎ। তবে জানা গেছে আসন্ন এই ধারাবাহিকটিতে বিশ্বজিতের বিপরীতে মুখ্য ভূমিকা অভিনয় করবেন অভিনেত্রী ঋতু পাইন। যাকে এতদিন আপনারা অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে ইরার চরিত্রে অভিনয় করতে দেখেছেন। সেই ধারাবাহিকটির মাধ্যমেই পর্দায় আত্মপ্রকাশ করেছিলেন ঋতু। তবে কি মুখ্য চরিত্রে সুযোগ পাওয়ার পরই অনুরাগের ছোঁয়া থেকে বিদায় নেওয়ার সিদ্ধান্ত নিলেন ঋতু? এমনটাই মনে করছেন দর্শক। এবার দেখার পালা বিশ্বজিতের সঙ্গে ঋতুর রসায়ন কেমন লাগে দর্শকদের।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।