Bangla SerialEntertainment

বিপাকে ইরা! ছক করে সূর্যকে অফিসে নিয়ে গিয়ে খাল কেটে কুমির আনল সে

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) চর্চিত ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। ধারাবাহিকের গল্পে এই মুহূর্তে ফিরে এসেছে ইরা। দীপার দেওয়া বিজ্ঞাপন কাগজে দেখে সেনগুপ্ত বাড়িতে এসেছে সে। বাড়িতে ঢুকেই ইরা প্রথম যে প্রশ্নের মুখোমুখি হয় তা হল, সূর্যের এই অবস্থা হল কী করে? এতদিন ইরা সূর্যের খোঁজ করেনি কেন? এতদিন পর কী সে সেনগুপ্ত বাড়িতে অধিকার চাইতে এসেছে?

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১২ই জুন (Anurager Chhowa Today Episode 12th June)

প্রশ্নের জবাব দিতে গালগপ্পো ফাঁদে ইরা। জানায়, সে পরিস্থিতির শিকার। বাধ্য হয়ে গা ঢাকা দিয়ে থাকতে হয় তাকে। এখন আর না পেরে সেনগুপ্ত বাড়িতে আশ্রয় নিতে এসেছে ইরা। ইরাকে প্রথম থেকেই পছন্দ করছে না বাড়ির কেউ। সূর্যও ইরাকে দেখে ভয় পাচ্ছে। কারণ পুরোপুরি মনে না করতে পারলেও, মানসিক ভারসাম্যহীন সূর্যের মাথায় ভেসে উঠছে আবছায়া অবয়ব। আর তাই ইরাকেও মনে পড়ছে তার।

এদিন ইরার পরামর্শে সূর্যকে নিয়ে যাওয়া হয়েছে তার কাজের জায়গায়। এসেই অভিনব ফলাফল পেয়েছে সূর্য। পুরোনো কাজের জায়গাযে লোকজন, ডেস্ক দেখে পুরোনো কথা মনে পড়েছে। অতীতের সবটা মনে না করতে পারলেও, বাড়ির সকলকে আলাদা আলাদা করে চিনতে পারছে। ফের একবার খুশির আবহ সেনগুপ্ত বাড়িতে।

আরো পড়ুন: বড়সড় দুর্ঘটনার মুখে আবীর চট্টোপাধ্যায়ের বাবা! রক্তাক্ত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হল অভিনেতা ফাল্গুনী চট্টোপাধ্যায়কে!

ডক্টর স্যানালও এসেছেন কলকাতায়। সূর্য সকলকে চিনতে পারছে দেখে তিনিও খুশি। ধীরে ধীরে ডাক্তারির বইগুলো ঘাঁটাঘাঁটি করতে শুরু করেছে সূর্য। এখন দীপাকে না দেখতে পেলেই চোখে হারায়। ডক্টর স্যানাল বলেন, যেভাবে সূর্যের শারীরিক অবস্থার উন্নতি হয়ে চলেছে তাতে খুব শীঘ্রই সূর্যের স্মৃতি ফিরে আসবে। আর তাতেই ঝুলি থেকে বেরিয়ে পড়বে বিড়াল।

সূর্যের স্মৃতি ফিরে আসবে শুনে চমকে ওঠে ইরা। কারণ সবকিছু মনে পড়লে সমূহ বিপদের মুখোমুখি হবে ইরা। তার উদ্দেশ্য প্রকাশ্যে এসে পড়বে। ধরা পড়ে যাবে গোটা অপরাধ চক্র। ফের টান টান উত্তেজনায় পরিপূর্ণ হতে চলেছে অনুরাগের ছোঁয়ার সাম্প্রতিক পর্ব।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।