Bangla SerialEntertainment

কেয়া বাত! ইটের জবাবে সুইটিকে পাটকেলে দিল পর্ণা!

Neem Phooler Madhu Today Episode: জি বাংলার (Zee Bangla) যে সমস্ত ধারাবাহিকগুলোর শুরুর থেকেই দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছে তাদের মধ্যে অন্যতম হল নিম ফুলের মধু (Neem Phooler Madhu)। শুরুর থেকেই ধারাবাহিকের কাহিনী, ধারাবাহিকের প্রতিটি চরিত্র এবং সর্বপরি প্রতি সপ্তাহেই ধারাবাহিকের নতুন নতুন চমক মন জয় করে নিয়েছিল দর্শকদের। রাত ৮টায় পর্ণার তাক কাটা বুদ্ধি দেখতে ভীষন পছন্দ করেন দর্শকরা। আর সেই কারণেই শুরুর থেকেই রাত ৮টার স্লটে একটানা রাজত্ব করছে নিম ফুলের মধু।

তবে পর্ণার স্মৃতি হারিয়ে যাওয়ার পর আরও জমজমাট হয়ে উঠেছে ধারাবাহিকটি। প্রতিপক্ষ ঈশা হোক বা সুইটি বলে বলে তাদের মাত দিচ্ছে পর্ণা। আর পর্ণার সঙ্গে রয়েছে সৃজন সহ গোটা দত্ত পরিবার। সম্প্রতি সুইটির লুকিয়ে লুকিয়ে মাংস খাওয়ার কথা সকলকে জানিয়ে দেয় পুঁটি। আর তাই পুঁটির ওপর প্রতিশোধ নেওয়ার জন্যই মরিয়া হয়ে ওঠে সুইটি। ভূত সেজে ভয় দেখায় পুঁটিকে। ভয় পেয়ে জোর এসে যায় পুঁটির।

মেয়ের কথা মনে না থাকলেও নারীর টান কখনও ভোলার নয়। তাই যেই মুহূর্তেই পর্ণা জানতে পারে সুইটিই পুঁটিকে ভয় দেখিয়েছে সেই কথাই সুইটিকে জব্দ করার প্ল্যান করে নেয় পর্ণা। সুইটিকে ভয় দেখানোর জন্য তৈরি হয়ে নেন সে। এরপরই গান চালিয়ে দেয় পিকলু। আর নাচ শুরু করে পর্ণা আর রুচিরা। ভূতের নাচন দেখে খুব ভয় পেয়ে যায় সুইটি। সেখানেই জ্ঞান হারায় সে।

পুঁটিকে ভয় দেখানোর কথা স্বীকার করল সুইটি

তবে পর্ণাদের কারসাজি লুকিয়ে লুকিয়ে দেখে নেয় অয়ন। তড়িঘড়ি মেকআপ তুলে তৈরি হয়ে নেয় সাধারণ পোশাক পড়ে চলে আসে রুচিরা আর পর্ণা। তারপরই সুইটিকে ডাকাডাকি শুরু করে তারা। জ্ঞান ফিরে আসে সুইটির। চোখ খুলে সে দেখে পর্ণাকে। পর্ণাকে দেখে সে পর্ণার কাছে আবেদন করে তাকে বাঁচানোর জন্য। পর্ণা তাকে জিজ্ঞাসা করতেই পুঁটিকে ভয় দেখানোর কথা স্বীকার করে সুইটি। সৃজন বলে সে তাকে বাড়ি থেকে তাড়িয়ে দেবে কিন্তু সেসব কিছু না শুনেই ভয় পেয়ে ঘরে পালিয়ে যায় সুইটি।

আরো পড়ুন: বাড়িতে ফিরেই প্রতীক্ষার কুকীর্তি ফাঁস করে দিল তীর্থ! কার কাছে কই মনের কথায় জমাটি পর্ব

পর্ণাকে দেখে ভয় পেয়ে অজ্ঞান হয়ে গেল মৌমিতা

সুইটি পালিয়ে যাওয়ার পর আড়াল থেকে বেরিয়ে আসে অয়ন। সে জানায় সে মৌমিতাকে খুঁজছে তখনই মৌমিতার কথা মনে পড়ে পর্ণার। রান্নাঘরে গিয়ে দরজা খুলতেই পর্ণা দেখে মৌমিতার হাত, মুখ আবার বেকে গেছে। পর্ণা সকলকে বলে সে খাওয়া জন্য রান্না ঘরে এসেছিল। ছায়া দেখতে পেয়ে এগিয়ে আসে মৌমিতা। কিন্তু পর্ণাকে দেখেই অজ্ঞান হয়ে যায় সে। সুইটি আর মৌমিতার পরিস্থিতি দেখে চুপ করে যায় অয়ন। সবটা জানতে পেরে এবার কি চাল চালবে সুইটি? জানা যাবে আসন্ন পর্বে।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।