জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

কম টিআরপির জের! নতুন ধারাবাহিকের আগমনে কোপ শিমুলের উপর! বিদায়ঘণ্টা বাজিয়ে দিল চ্যানেল!

প্রাইম টাইম থেকে সরিয়ে রাত সাড়ে স্লট বদল করা হয়েছিল। টিআরপি (Trp) টানতেই এই সিদ্ধান্ত নিয়েছিল চ্যানেল কর্তৃপক্ষ। কিন্তু শেষ রক্ষা হল না। লাগাতার প্রতিদ্বন্দ্বী স্টার জলসার (Star Jalsha) অনুরাগের রাগের ছোঁয়া’কে (Anurager Chhowa) হারাতে ব্যর্থ হয়েছে শিমুল-পরাগের গল্প ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Kotha)

মঙ্গলবার হয়ে গিয়েছে ধারাবাহিকের শেষদিনের শুটিং। খবর পেয়ে শক দর্শকমহল। শিমুলকে কতটা মিস করবেন চরিত্রাভিনেত্রী মানালি দে (Manali Dey)? জামাইষষ্ঠীর ব্যস্ততার মাঝে সংবাদমাধ্যমকে জানালেন অভিনেত্রী। মানালি বলেন,”খুব সুন্দর, স্মরণীয় একটা সফর। প্রত্যেক প্রোজেক্টে বিশেষ কিছু থাকে। শিমুল চরিত্রটা আমার কাছে খুব কাছের। কালকে শেষদিনের শুটিংয়ে খুব মন খারাপ হয়ে গিয়েছিল। এতদিনে সবাই পরিবারের মতো হয়ে গেছে। তাই সকলকে মিস করাটা থাকবে।”

Manali Dey, Manali Dey Birthday, Bengali Serial, Kar Kache Koi Moner Kothha, Bangali Actress, Zee Bangla, Entertainment, জি বাংলা, মানালি দে, বাংলা সিরিয়াল, কার কাছে কই মনের কথা, বিনোদন

অভিনেত্রী আরও জানান, ”দর্শক শিমুলকে ভালোবেসেছে এটাই অনেক। সিরিয়ালটা শেষ হলেও, আশা করছি দর্শক শুধু শিমুল নয়, কার কাছে কই মনের কথার চরিত্রগুলোকে মনে রাখবে।”

শিমুল কী শেখালো মানালিকে?

একটু ভেবে অভিনেত্রী উত্তর দেন, ”প্রত্যেক কাজের পরিবেশ আসলে অভিনেতাকে কিছু না কিছু শেখায়। আর চরিত্রটা তিলে তিলে প্রতিদিন গড়ে তুলি। নিজের অজান্তেই চরিত্রটাকে আপন করে নিই। আমি পুরো জিনিসটাইকে মিস করব। এক বছরের একটা জার্নি, প্রতিদিন সকালে উঠে শিমুল হয়ে ওঠাটাকেই মিস করব’।

আরো পড়ুন: কেয়া বাত! ইটের জবাবে সুইটিকে পাটকেলে দিল পর্ণা!

ধারাবাহিকের শুরুতে স্বামীর দ্বারা নিপীড়িত হত শিমুল। গল্প যত এগোয়, শিমুলের স্বামী পরাগ নিজের ভুল বুঝতে পারে। পরাগ আর শিমুলের মিলন হতেই দুম করে পড়ে যায় টিআরপি। মানালি ছাড়াও ধারাবাহিকের অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন, স্নেহা চট্টোপাধ্য়ায়, বাসবদত্তা চট্টোপাধ্যায়, শ্রীতমা মিত্র, রীতা দত্ত চক্রবর্তীর।

আপাতত কী ছোট পর্দা থেকে দিন কয়েকের বিরতি নেবেন মানালি?

আপাতত কী ছোট পর্দা থেকে দিন কয়েকের বিরতি নেবেন মানালি? অভিনেত্রীর কথায়, ”কোনও প্ল্যানিং নেই। আমি সময়ের সঙ্গে ভেসে যেতে ভালোবাসি। আর নতুন কিছু করলে তো মিডিয়ার কাছেই আগে খবর যাবে। এখন পুরো মনোযোগ জামাইষষ্ঠীতে।”

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।