জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

ফুলকি জমজমাট! খেল খতম রুদ্ররূপ স্যান্যালের! এপিসোড মিস করবেন না

Phulki Today Episode: বর্তমানে টিআরপি (TRP) তালিকায় রাজত্ব করছে ফুলকি (Phulki)। জি বাংলার (Zee Bangla) একসময়কার টপার ধারাবাহিক জগদ্ধাত্রীকেও বলে বলে পরাস্ত করছে ফুলকি। এমনকি স্টার জলসার গীতা ও কথায় নতি স্বীকার করছে ফুলকির সামনে। পর্ণা আর সৃজনের জুটিকে দারুণ টক্কর দিচ্ছে রোহিত ফুলকির রসায়ন। একের পর এক দোষীদের পর্দা ফাঁস করছে ফুলকি রায় চৌধুরী। যা দেখে ফুলকির প্রশংসায় পঞ্চমুখ বাংলার গৃহিণীরা।

ঈশিতার কারসাজি সকলের সামনে আনার পরই দিল্লিতে গিয়ে নিজের প্রাণের ঝুঁকি নিয়ে রোহিতের বক্সিং কেরিয়ারের বদনাম ঘোচায় ফুলকি। তারপরই তৎপর হয়ে ওঠে দিল্লি পুলিশ। শুরু হয় মাস্টার মাইন্ড রাজাবাবুর খোঁজ। পরিস্থিতি ভাব বুঝতে পেরে রাজ্য পুলিশকে মুখ বন্ধ রাখার হুমকি দেয় রুদ্র। এদিকে ভয়ে চিন্তায় প্রাণ অষ্ঠাগত হয়ে পড়ে রুদ্ররূপ সান্যাল এবং শ্যামলীর মিত্রের।

ইতিমধ্যেই ধারাবাহিকে দেখা গেছে অংশুকে নিয়ে কেনাকাটা করতে গেছে ফুলকি। সেখানে গিয়েই সে প্রথমে রোহিতের জন্য একটা জামা কিনে নেয় ফুলকি। এরপরই অংশুকে সে বলে পারমিতার জন্য একটি শাড়ি পছন্দ করতে। তখনই সেখানে চলে আসে ধানু, পিয়াল, তমাল। সকলে মিলে অংশুকে জিজ্ঞাসা করে কার জন্য শাড়ি কিনছে অংশু। উত্তরে অংশু জানায় তার এক পুরোনো কলেজের বান্ধবীর জন্য শাড়ি কিনছে সে।

ওদিকে থানায় চলে আসে দিল্লি পুলিশ। তারা প্রথমেই জিজ্ঞাসা করেন অংশুর ব্যাপারে তবে অফিসার রাহুল জানান তিনি ছুটিতে আছেন। এরপরই রাজাবাবুর বিষয়ে রাহুল বাবুর কাছে জিজ্ঞাসাবাদ শুরু করে অতুল বাবু। কিন্তু রাজাবাবুর কথা শুনতেই রাহুল বাবু জানান এরকম কোন মানুষ নেই। কথাটা শুনে রেগে যান অতুল বাবু। ফোন করে অংশুকে থানায় ডেকে নেন তিনি। কিন্তু রাহুল বাবু এইভাবে মিথ্যে বলছে দেখে তাকে একটা চড় মারেন তিনি। এরপরই অংশুকে নিয়ে রায় চৌধুরী বাড়ির উদ্দেশ্যে বেরিয়ে যায় তারা।

ফুলকির থেকে রাজাবাবুর ব্যাপারে জানতে পারে দিল্লি পুলিশ

এদিকে বাড়িতে ফিরে রোহিতকে জামাটা দেয় ফুলকি। কিন্তু জামাটা পড়তে বারণ করে দেয় রোহিত। সেই কথা শুনে কাঁদতে কাঁদতে বেরিয়ে যায় ফুলকি। রান্নাঘরে অরুণার সঙ্গে কথা বলতে বলতে সে দেখে রোহিত ওই জামাটাই পড়ে এসেছে। রোহিতকে এইরকম পোশাকে দেখে অবাক হয়ে যায় শালিনী। যদিও রোহিত স্পষ্ট তাকে জানায় ফুলকি জামাটা কিনে এনেছে বলেই সে এই জামাটা পড়েছে।

আরো পড়ুন: ফুলকি জমজমাট! খেল খতম রুদ্ররূপ স্যান্যালের! এপিসোড মিস করবেন না

তখনই রাজ চৌধুরী বাড়িতে চলে আসে পুলিশ। সকলকে রাজাবাবুর ব্যাপারে জিজ্ঞাসা করলেও কেউ তেমনভাবে কিছু বলে উঠতে পারে না। ফুলকিকে দেখে তারা বলেন তাদের এগিয়ে দিতে। আর সেই ফাঁকেই ফুলকি তাদের জানিয়ে দেয় রাজাবাবুর সঙ্গে যুক্ত আছেন রুদ্ররূপ সান্যাল। তাহলে কি এবার পর্দা ফাঁস হবে রুদ্রর, সেই আশাতেই বসে আছেন ফুলকির দর্শকরা।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।