Bangla Serial

লগ্নভ্রষ্ট বর, নুনের দাম চোকাতে বিয়ের করল ময়না, ওপার বাংলা-এপার বাংলার গল্প বলতে আসছে গৌরবের নতুন ধারাবাহিক পুবের ময়না

জি বাংলার (Zee Bangla) আসছে একের পর এক নতুন নতুন ধারাবাহিক। পুরোনো টিআরপি (TRP) তালিকায় স্লট হারিয়ে ফেলা ধারাবাহিকগুলোকে বিদায় জানিয়ে চ্যানেল নিয়ে আসছে নতুন নতুন ধারাবাহিক। ধারাবাহিকগুলোর ভিন্ন স্বাদের কাহিনী, খুব সহজেই দৃষ্টি আকর্ষণ করছে দর্শকদের। তাছাড়াও যার মাধ্যমে পর্দায় ফিরছেন একঝাঁক জনপ্রিয় টেলিভিশনের তারকারা।

ইতিমধ্যেই জানা গেছে জি বাংলার পর্দা থেকে বিদায় নিতে চলেছে সকলের প্রিয় ধারাবাহিকে কার কাছে কই মনের কথা। শুরুর থেকেই ধারাবাহিকের কাহিনী দৃষ্টি আকর্ষণ করতে পারেনি দর্শকদের। বিয়ের পর মেয়েদের জীবন, তাদের সংসার ধর্ম নিয়ে তৈরি এই ধারাবাহিকের নানান কারণে বারবার নেটিজেনদের ট্রোলের মুখে পড়েছিল। ধারাবাহিকের মুখ্য অভিনেতা ও অভিনেত্রী পরাগ এবং শিমুলের জুটি শুরু থেকেই একদমই পছন্দ করেননি দর্শকরা। ফলে যত দিন এগিয়েছে টিআরপি তালিকায় ততই পিছিয়ে গেছে ধারাবাহিকটি। প্রথমে গীতা এবং পরে দীপার কাছেও বারবার পরাস্ত হওয়ার কারণে অবশেষে ধারাবাহিকটিকে বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল।

কার কাছে কই মনের কথাকে সরিয়ে আসছে পুবের ময়না

তবে কার কাছে কই মনের কথা বিদায় জানিয়ে চ্যানেল নিয়ে আসছে অর্গানিক স্টুডিওর নতুন ধারাবাহিক পুবের ময়না। যার মাধ্যমে পর্দায় ফিরছেন গৌরব রায় চৌধুরী। প্রথমবার ছোটপর্দায় এপার এবং ওপার বাংলার কাহিনী দেখানো নিয়ে আসছে পুবের ময়না। ধারাবাহিকের কাহিনী ইতিমধ্যেই দৃষ্টি আকর্ষণ করেছে দর্শকদের। জানা গেছে কাটা তারের ওপার থেকে পালিয়ে কলকাতায় চলে আসে ময়না। কলকাতায় এসে গৌরবের বাড়িতে আশ্রয় নেয় সে। যদিও কেন সে পালিয়ে এসেছিল এবং এপার বাংলায় সে নিজের ঘর গড়তে পারবে কিনা সেটাই দেখানো হবে ধারাবাহিকে।

কে কে অভিনয় করছেন পুবের ময়না ধারাবাহিকে?

পুবের ময়না ধারাবাহিকে গৌরব রায় চৌধুরীর বিপরীতে অভিনয় করছেন অভিনেত্রী ঐশানি দে। এছাড়াও এই ধারাবাহিকতে গৌরবের মায়ের চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী রিতা দত্ত চক্রবর্তী। গৌরবের বাবার চরিত্রে অভিনয় করবেন সোহান ব্যানার্জী। গৌরবের কাকিমার চরিত্রে দেখা যাবে অভিনেত্রী টুম্পা চ্যাটার্জী। গৌরবের কাকার চরিত্রে দেখা যাবে শ্যামাশিস পাহাড়িকে। এছাড়াও সন্ধ্যাতারার পর এই ধারাবাহিকটিতে খল চরিত্রে দেখা যাবে অভিনেত্রী কন্যাকুমারী মুখার্জীকে।

জি বাংলায় মুক্তি পেল পুবের ময়নার প্রথম ঝলক

সম্প্রতি জি বাংলার পর্দায় মুক্তি পেয়েছে ধারাবাহিকের প্রথম ঝলকে। যেখানে দেখা গেছে দুধে, আলতা তৈরি করছে ময়না। সেই মুহূর্তে সে জানতে পারে বর লগ্নভ্রষ্ঠ হয়েছে। কথাটা শুনে সকলের জন্য জল নিয়ে আসে ময়না। ময়নাকে দেখেই আশ্রিতা বলে তাকে অপমান করেন কন্যাকুমারী। তখনই গৌরবের মা বলেন আমার ছেলে লগ্নভ্রষ্ঠও হবে না আর ময়না আশ্রিতও থাকবে না। এই বলেই গৌরবকে ময়নাকে বিয়ে করার আদেশ দেন তিনি। ময়না তাকে বারণ করলে তিনি বলেন “তোর বিপদে আমি তোর পাশে ছিলাম আর তুই আমার বিপদে আমার পাশে থাকবি না?” এই কথা শুনে গৌরবকে বিয়ে করতে বাধ্য হয় ময়না।

আরো পড়ুন: কম টিআরপির জের! নতুন ধারাবাহিকের আগমনে কোপ শিমুলের উপর! বিদায়ঘণ্টা বাজিয়ে দিল চ্যানেল!

যদিও গৌরব তাকে জানিয়ে দেয় তাদের বিয়েটা শুধুই লোক দেখানো তখন ময়না তাকে বলে সে আগেও বিয়ের পিঁড়িতে বসেছিল। সেই কথা শুনেই রেগে গিয়ে গৌরব তাকে বলে “মান সম্মান খোয়ানোর তোমার ভয় নেই?” উত্তরে ময়না তাকে জানায় “মান থেকে প্রাণের দাম অনেক বড়, যেই জন্যই তো এইদেশে পোলায় আইসি।” নতুন দেশ, নতুন ঘর। ওপারের প্রাণবন্ত, দামাল মেয়ে ময়না কি ঘর খুঁজে পাবে এই দেশে এসে? জানতে হলে দেখতে হবে পুবের ময়না। আসছে জি বাংলার পর্দায়।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।