Entertainment

অপেক্ষার প্রহর শেষ! জি বাংলার সোনার সংসারের মঞ্চে কে হলেন সেরা নায়িকা, কোন পরিবার হল সেরা পরিবার? জেনে নিন সবটা

এই মাসের শুরুতেই শেষ হয়েছিল স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড। তবে তখনই জানা গেছিল এই মাসেই হয়ে যাবে জি বাংলার সবচেয়ে বড় অনুষ্ঠান জি বাংলার (Zee Bangla) সোনার সংসার। হলও তাই, জি বাংলার সবচেয়ে বড় পরিবারের অ্যাওয়ার্ডের অনুষ্ঠান। এই মাসের শুরুতেই জি বাংলা সোনার সংসারের প্রোমো প্রকাশ করেছিল। তারপরই এসএমএস প্রক্রিয়ায় মাধ্যমেই হয়েছে জি বাংলার সোনার সংসারের ভোট। এক সপ্তাহ আগেই শেষ হয়েছে সেই ভোটিং প্রক্রিয়াও।

তবে কবে হল জি বাংলার সোনার সংসারের অ্যাওয়ার্ড অনুষ্ঠান? কে জিতে নিল প্রিয় অভিনেত্রীর, মেয়ে, বৌমার পুরস্কার? কে হলেন প্রিয় নায়ক বা ছেলে এবং জামাই? প্রিয় শাশুড়ি ও মাই বা হলেন কারা? কে বা হলেন সেরা খলনায়ক, খলনায়িকা? কে পেলেন কোন সংসার হল জি বাংলার সোনার সংসারের সেরার সেরা সংসার? এইসমস্ত প্রশ্নই ঘুরছে সকলের মাথায়। প্রত্যেকেই ভোট করেছেন তাদের প্রিয় তারকাদের। সকলেই চায় তার প্রিয় প্রিয় অভিনেতা অভিনেত্রীকে সেরার পুরস্কার হাতে দেখতে।

এই মাসেই অর্থাৎ ২৫শে ফেব্রুয়ারি হয়ে গেছে জি বাংলার সোনার সংসারের অ্যাওয়ার্ড অনুষ্ঠান।সেখানে উপস্থিত ছিলেন জি বাংলার বর্তমানে কর্মরত সমস্ত কলাকুশলী এবং প্রাক্তন ধারাবাহিকের কলাকুশলীরাও। অনেকেই তাদের মধ্যে জিতে নিয়েছেন পুরস্কার। এইবছর অর্থাৎ ২০২৪ সালের সেরা মেয়ের পুরস্কার পেয়েছেন জি বাংলার নাম করা দুজন অভিনেত্রী। একজন হলেন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুলের মেয়ে মেঘ অর্থাৎ তিতিক্ষা দাস এবং অপরজন হলেন মিঠিঝোরা ধারাবাহিকের অভিনেত্রী রাইপূর্ণা অর্থাৎ আরাত্রিকা মাইতি।

প্রিয় ছেলের পুরস্কার পেয়েছে ফুলকি ধারাবাহিকের রোহিত। এইবছরের প্রিয় বউমার পুরস্কারটি পেয়েছে ফুলকি ধারাবাহিকের ফুলকি অর্থাৎ দেবযানী মন্ডল এবং কার কাছে কই মনের কথা ধারাবাহিকের শিমুল অর্থাৎ মানালি দে। এইবছর সেরা জামাইয়ের পুরস্কার পেয়েছেন একজনই তিনি হলেন মন দিতে চাই ধারাবাহিকের সোমরাজ অর্থাৎ ঋত্বিক মুখার্জী। এইবছর সেরা মা হয়েছেন আপনাদের সকলেরই প্রিয় আলোর কোলে ধারাবাহিকের আলো অর্থাৎ স্বীকৃতি মজুমদার। এইবছরের প্রিয় বাবার পুরস্কার পেয়েছেন ইচ্ছে পুতুল ধারাবাহিকের অনিন্দ্য রায় অর্থাৎ কৃষ্ণকিশোর মুখার্জী।

প্রিয় শাশুড়ি পুরস্কার পেয়েছেন নিম ফুলের মধু ধারাবাহিকের কৃষ্ণা অর্থাৎ অরিজিতা মুখোপাধ্যায় এবং কার কাছে কই মনের কথার মধুবালা দেবী অর্থাৎ রিতা দত্ত চক্রবর্তী। এইবছর প্রিয় শ্বশুরের পুরস্কার পেয়েছেন জগদ্ধাত্রী ধারাবাহিকের রাজনাথ মুখার্জী অর্থাৎ সুপ্রিয় দত্ত। এইবছর প্রিয় পার্শ্ব চরিত্র পুরুষের পুরস্কার পেয়েছেন নিম ফুলের মধু ধারাবাহিকের অখিলেশ দত্ত অর্থাৎ সুব্রত গুহ রায় এবং প্রিয় পার্শ্ব চরিত্র মহিলার পুরস্কার পেয়েছেন কৌশিকী অর্থাৎ রূপসা চক্রবর্তী। প্রিয় ভাসুর বা দেওরের চরিত্রে পুরস্কার পেয়েছেন ফুলকি ধারাবাহিকের তমাল এবং জায়ের চরিত্রে পুরস্কার পেয়েছেন নিম ফুলের মধু ধারাবাহিকের রুচিরা দত্ত এবং ফুলকির পারমিতা।

আরো পড়ুন: বিচার বটে! একজন বৌমার সঙ্গে বিশ্বাসঘাতকতা করছে, অন্য জন বৌমাকে সহ্য করতেই পারেনা! মধুবালা, কৃষ্ণার সেরা শাশুড়ি হওয়ায় রেখে আগুন নেটিজেনরা

প্রিয় ননদ হয়েছেন কার কাছে কই মনের কথার পুতুল। প্রিয় বর এবং বউ হয়েছেন নিম ফুলের মধু ধারাবাহিকের সৃজন এবং পর্ণা। এইবছর সেরা খলনায়িকা পুরস্কার পেয়েছেন অভিনেত্রী ইচ্ছে পুতুলের ময়ূরী রায় অর্থাৎ শ্বেতা মিশ্র এবং অন্যজন হলেন জগদ্ধাত্রী ধারাবাহিকের মেহেন্দি মুখার্জী অর্থাৎ ঋতু রায় আচার্য। এইবছরের প্রিয় খলনায়কের পুরস্কার পেয়েছেন ফুলকি ধারাবাহিকের রুদ্র সান্যাল। এবছরের প্রিয় সোনার সম্পর্ক পেয়েছেন অনিকেত শ্যামলী, কুশ আর পাখি, ঈশান গৌরী। প্রিয় নতুন সদস্যের পুরস্কার পেয়েছেন সূর্য তথা আদিত্য।

প্রিয় ছোটো সদস্যের পুরস্কার পেয়েছে আলোর কোলের পুপুল এবং নিম ফুলের মধুর বুবাই। এবছরের ডিভা অফ দ্যা ইয়ার হয়েছে নিম ফুলের মধু ধারাবাহিকের আলোক পর্ণা দত্ত এবং জি৫ সবচেয়ে জনপ্রিয় মুখ হয়েছে জগদ্ধাত্রী অর্থাৎ অঙ্কিতা মল্লিক। জি৫ সোও পেয়েছে জগদ্ধাত্রী। প্রিয় জুটি জগদ্ধাত্রী এবং স্বয়ম্ভু এবং নিম ফুলের মধুর পর্ণা আর সৃজন। সেরা নায়িকা হয়েছেন জগদ্ধাত্রী ধারাবাহিকের জগদ্ধাত্রী এবং প্রিয় নায়কের পুরস্কার পেয়েছেন জগদ্ধাত্রী ধারাবাহিকের স্বয়ম্ভু অর্থাৎ সৌম্যদীপ মুখার্জী। এবছরের প্রিয় পরিবার পেয়েছে ফুলকির পরিবার এবং প্রিয় ধারাবাহিক হয়েছে জগদ্ধাত্রী। তবে আরও দুটি অ্যাওয়ার্ড রয়েছে যেগুলো দেখা যাবে সম্প্রচারের সময়। জি বাংলার সোনার সংসার সম্প্রচারিত হতে চলেছে মার্চ মাসের মাঝামাঝি সময়।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।