Bangla Serial

বিচার বটে! একজন বৌমার সঙ্গে বিশ্বাসঘাতকতা করছে, অন্য জন বৌমাকে সহ্য করতেই পারেনা! মধুবালা, কৃষ্ণার সেরা শাশুড়ি হওয়ায় রেখে আগুন নেটিজেনরা

টেলিভিশনের (Televison) ধারাবাহিক প্রেমী দর্শকদের প্রিয় অ্যাওয়ার্ড শো জি বাংলার সোনার সংসার (Zee Bangla Sonar Sangsar Award)। বছরপড়তেই এই ‘সোনার সংসার পুরস্কার মঞ্চের’ অপেক্ষায় থাকেন জি বাংলার অনুরাগীরা।

গত কাল অর্থাৎ রবিবার ইকো পার্কে অনুষ্ঠিত হল বহু প্রতীক্ষার অনুষ্ঠানটি। এক আকাশের নীচে একজোট হন জি বাংলার তারকারা। সবাইকে অবাক করে সেরা শাশুড়ির শিরোপা হাতে উঠল পাল্টিবাজ মধুবালা দেবী ও কুচুটে শাশুড়ি কৃষ্ণার হাতে। যা নিয়ে সোশ্যাল মিডিয়া জুড়ে সরব হলেন নেটিজেনেরা।

জি বাংলার ধারাবাহিকগুলির মধ্যে এখনও শাশুড়ি বউমা সংঘাত চলেই। তবুও তার মধ্যে সেরা শাশুড়ি বাছার প্রতিযোগিতা নিতান্তই কঠিন। জি বাংলার ফুলকি ধারাবাহিকের শাশুড়ি মায়ের চরিত্রটি এর মধ্যে যথেষ্ট প্রিয় হয়ে উঠেছে দর্শক মহলে। তবুও সেরা শাশুড়ির তালিকা থেকে বঞ্চিত হলেন তিনি!

আরো পড়ুন: দারুণ খবর! বাংলা টেলিভিশনে আবার‌ও ফিরছেন দিতিপ্রিয়া রায়! প্রধান চ্যানেলে ফিরছেন তিনি

মিলি ধারাবাহিকেও অর্জুনের মা নীলিমাদেবী কঠোর হলেও নরম মনের মানুষ। ছেলের বউকে শাস্তি দিলেও মিলির প্রতি কখনও কুচুটে মনভাব দেখান নি তিনি। নীলিমা দেবীও বঞ্চিত হলেন সোনার সংসারের সেরা শাশুড়ির তালিকা থেকে। অথচ তাঁদের হারিয়ে পুরস্কার ছিনিয়ে নিল শিমুলের শাশুড়ি পাল্টিবাজ মধুবালা দেবী!

শিমুলের শাশুড়ি মধুবালা দেবী প্রথম থেকেই ছিলেন শিমুলের বিরুদ্ধে। যদিও মাঝে তিনি বদলে গেলেও পরাগের বিষ খাওয়ানোর পরিস্থিতিতে সেই তিনিই কিনা শিমুলের সমস্ত উপকার ভুলে নিমেষেই গেলেন বদলে! জেল বন্দি শিমুলের বিরুদ্ধে গিয়ে সাক্ষী দিয়ে এলেন কোর্টে! আর তিনিই কিনা সেরা শাশুড়ি? গর্জে উঠলেন দর্শক মহল।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।