Bangla Serial

দারুণ খবর! বাংলা টেলিভিশনে আবার‌ও ফিরছেন দিতিপ্রিয়া রায়! প্রধান চ্যানেলে ফিরছেন তিনি

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় মুখ দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) রানী রাসমণি ধারাবাহিক থেকে তিনি পেয়েছেন অনেক জনপ্রিয়তা এবং ভালোবাসা। ধারাবাহিকটি ধারাবাহিকের জগতেও গড়ে ছিল ইতিহাস। তিনি অভিনয় শুরু করেন দুর্গা ধারাবাহিকে একজন শিশু অভিনেত্রী হিসেবে। তারপরই অভিনয় করেছেন তোমায় আমায় মিলে ধারাবাহিকে। সেই ধারাবাহিকের বেশ কিছুসময় যাওয়ায় পর তিনি সুযোগ পান রানী রাসমণির। তবে রানী রাসমণি ধারাবাহিকটি শেষ হয়ে যাওয়ার পর তাকে আর দেখা যায়নি ধারাবাহিকে।

তারপর তিনি শুরু করেন ওয়েব সিরিজ এবং সিনেমায় অভিনয়। আয় খুকু আয়, রাজনীতি, রুদ্রবানীর অভিশাপ, মুক্তি, রাজকাহিনী, অচেনা উত্তম, অভিযান্ত্রিক, কলকাতা চলন্তিকা, বোধন, ডাকঘর সহ একাধিক সিনেমা এবং ধারাবাহিকে তার অভিনয়ের যথেষ্ট প্রশংসা করেছেন দর্শক এবং সিনে প্রেমীরা। বর্তমানে তিনি ব্যস্ত ওয়েব সিরিজ এবং সিনেমার কাজেই।

ইতিমধ্যেই জি বাংলায় অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল আসতে চলেছে বেশ কয়েকটি নতুন ধারাবাহিক। সেই নিয়েই জল্পনা ছিল তুঙ্গে। একটি নয়, দুটি নয় বরং চার চারটি নতুন ধারাবাহিক নিয়ে আসছে বাংলার জনপ্রিয় প্রযোজনা সংস্থাগুলি জি বাংলায়। ইতিমধ্যেই ব্লুজ প্রযোজনা সংস্থা তাদের নতুন ধারাবাহিক যোগমায়ার প্রোমো সম্প্রচার করেছে জি বাংলায়। জানা গেছে ১১ই ফেব্রুয়ারি থেকে সন্ধ্যে ৬ টায় জি বাংলায় সম্প্রচারিত হবে যোগমায়া।

আরো পড়ুন: মা, বাবা, ভাইকে নিয়ে ঘ্যানঘ্যান করেই সেরা নায়ক স্বয়ম্ভু! যোগ্য দাবিদার ছিল সৃজন! নেটদুনিয়ায় তুমুল বিতর্ক

বাকি প্রযোজনা সংস্থা অর্থাৎ অর্গানিক স্টুডিও এখনও তাদের ধারাবাহিকে জন্য তারকা খুঁজে পাননি। ওদিকে বাংলা টকিজ তাদের প্রজেক্ট ইতিমধ্যেই বাতিল করেছে জি বাংলার সঙ্গে তার জায়গায় জি বাংলা নির্বাচন করেছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের এন আইডিয়াস প্রযোজনা সংস্থাকে। এছাড়াও সুব্রত রায় প্রযোজনা সংস্থা নিয়ে আসছে তাদের নতুন পৌরাণিক কাহিনীর ধারাবাহিক। জানা গেছে ইতিমধ্যেই সেই ধারাবাহিকে জন্য ডাকা হয়েছে সোনামনি দাস, মোহনা মাইতিকে তবে তাদের মধ্যে কাউকেই এখনও ফাইনাল করা হয়নি।

জানা গেছে এই রোলের জন্য দিতিপ্রিয়াকে নেওয়ায় হবে নাকি সেই নিয়ে প্রযোজনা সংস্থা এবং চ্যানেলের মধ্যেও হয়েছে অনেক মতবিরোধ। তবে চ্যানেল ইতিমধ্যেই চ্যানেল সেই ধারাবাহিকের জন্য দিতিপ্রিয়াকে জানিয়েছে। তবে এখনও কোন উত্তর পাওয়া যায়নি দিতিপ্রিয়ার তরফ থেকে। তবে কি মনে হয় আপনাদের সিনেমা এবং ওটিটির ব্যস্ততার মধ্যে কি ধারাবাহিকের জন্য রাজি হবে দিতিপ্রিয়া? তার হ্যাঁ শোনার জন্যই অধীর আগ্রহে অপেক্ষা করছে তার হাজার হাজার অনুরাগী।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।