Connect with us

    Entertainment

    হোটেল ঘরে একসঙ্গে রাত কাটালেন টলিউডের বিখ্যাত নায়ক-নায়িকা, জুতোপেটা করলেন নায়কের তৃতীয় স্ত্রী!

    Published

    on

    Naresh Ramaya

    দক্ষিণী সুপারস্টার মহেশ বাবুর দাদা নরেশ বাবু বিতর্কে জর্জরিত। বহুদিন ধরে শোনা যাচ্ছিল নতুন সম্পর্কে মজেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হতেই জল্পনা আরও বাড়িয়ে দিলো।

    কন্নড় অভিনেত্রী পবিত্রা লোকেশের সঙ্গে হোটেলের রুমে একসঙ্গে রাত কাটান তাঁরা। আর সেই হোটেলের সামনে হাজির হন তাঁর স্ত্রী রামিয়া রঘুপতি। এমনকি তিনি পুলিশ, হোটেলের লোকেদের টপকে জুতোপেটা করতে যান নরেশ বাবুকে। সেই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

    তবে নরেশ বাবুও তাঁর স্ত্রীর বিরুদ্ধে একধিক অভিযোগ এনেছেন। তিনি সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, রামিয়ার অবৈধ সম্পর্ক রয়েছে রাকেশ শেট্টি নামক এক ব্যক্তির সঙ্গে। এখন নরেশকে ব্ল্যাকমেল করতেই এই কাণ্ড ঘটিয়েছেন তাঁর স্ত্রী। কন্নড় অভিনেত্রী পবিত্রা লোকেশ জানিয়েছেন, ‘আমি তেলুগু ইন্ডাস্ট্রিতে নতুন নই। নরেশের সঙ্গে আমার কী সম্পর্ক, তা ব্যাখা করতে চাই না।’ তবে রামিয়া রঘুপতির নাম থানায় অভিযোগ জানিয়েছেন।
    Naresh Ramaya1

    নরেশ বাবুর স্ত্রী রামিয়া রঘুপতি বলেন, ,’নরেশ ও পবিত্রা একে অপরের প্রিয় বন্ধু বলে দাবি করেন, তাহলে তাঁরা সারারাত একঘরে কেন ছিলেন? আমি আমার ছেলেকে নিয়ে চিন্তিত। আমি হিন্দু পরিবারের মেয়ে, আমি আমার স্বামীর থেকে বিচ্ছিন্ন হতে চাই না।’