জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

অনুরাগের ছোঁয়া নাকি মিঠিঝোরা! কোন ধারাবাহিক দেখবেন দর্শকরা? ক্যামেরার সামনে চুলোচুলি দেবাদৃতা-দেবপ্রিয়ার

টেলিভিশনের (Television) জনপ্রিয় নায়িকা অভিনেত্রী দেবাদৃতা বসু (Debadrita Basu)। জয়ী, আলো ছায়া খ্যাত অভিনেত্রী বর্তমানে জি বাংলার (Zee Bangla) হিট মেগা মিঠিঝোরা (Mithijhora) -তে অভিনয় করছেন। সিরিয়ালে তিনি নীলুর ভূমিকায় দারুন অভিনয় করে দর্শক মন দখল করে নিয়েছেন। তবে অভিনেত্রীর গোটা পরিবার অভিনয় জগতের সঙ্গেই যুক্ত।

মিঠিঝোরা না অনুরাগের ছোঁয়া? চুলোচুলি দুই বোনের

অভিনেত্রী দেবাদৃতা বসু যেমন ‘মিঠিঝোরা’-তে অভিনয় করছেন ঠিক তেমনভাবেই তাঁর বোন দেবপ্রিয়া বসু অভিনয় করছেন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’-তে। বলা যায়, দুই বোন দাপিয়ে বেড়াচ্ছেন টলিপাড়া। এর আগেও অভিনেত্রী দেবপ্রিয়া বেশ কিছু নামকরা সিরিয়ালে অভিনয় করেছেন।‌ তবে ‘অনুরাগের ছোঁয়া’-তে তাঁর ভূমিকা ততধিক গুরুত্বপূর্ণ। ‌

বর্তমানে দেবপ্রিয়াকে দেখা যাচ্ছে ‘অনুরাগের ছোঁয়া’-য় সোনার চরিত্রে।‌ সূর্য ও দীপার মেয়ে সোনা এখন বড় হয়ে উঠেছে। আর সেই চরিত্রে অভিনয় করছেন দেবাদৃতার বোন। দুই বোন ছাড়াও অভিনেত্রীর বাবা এবং মা অভিনয় জগতের সঙ্গে যুক্ত। কিন্তু একই পরিবারের দুই বোন দুই ধারাবাহিকে! তাহলে দর্শক কোন ধারাবাহিক দেখবে? প্রশ্ন করতেই শুরু হল চুলোচুলি।

গতকাল ছিল কোজাগরী লক্ষ্মীপুজো। অভিনেত্রী দেবাদৃতা ও দেবপ্রিয়ার বাড়িতেও ধুমধাম করে আয়োজিত হয়েছিল পুজো। আর সেখানেই পৌঁছে গিয়েছিলেন ‌সাংবাদিকরা। উপস্থিত ছিলেন টলি অভিনেতা রাহুল বসু তথা দেবাদৃতার প্রেমিক। ‌এবার দুই বোনের কাছে প্রশ্ন করা হয় মিঠিঝোরা না অনুরাগের ছোঁয়া? দর্শক দেখবে কোন মেগা? তড়িঘড়ি মাইক কেড়ে দেবপ্রিয়া বলেন, অবশ্যই ‘অনুরাগের ছোঁয়া’।

বোনের কথা শেষ হলে ছোটপর্দার ‘নীলু’ তথা দেবাদৃতা বলেন, “আপনাদের হাতে যদি সময় থাকে তাহলে অবশ্যই ‘মিঠিঝোরা’ দেখবেন। তারপর তিনি ফিসফিস করে বলেন, অবশ্যই আগে ‘মিঠিঝোরা’ দেখতে হবে।” এরপর হাতে মাইক নেন রাহুল বসু। তার অভিনীত নতুন ওয়েবসিরিজ আসছে নেটফ্লিক্সে। অভিনেতা বলেন, “আর যদি আপনারা এই দুটি ধারাবাহিক দেখে বোর হয়ে যান তবে নেটফ্লিক্স সাবস্ক্রিপশন নিয়ে রাখুন কারণ আমি আসছি খুব শিগগির!”

TollyTales NewsDesk