জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

“মেয়েকে নিয়ে চিন্তায় থাকি…” বর্তমান পরিস্থিতিতে বিস্ফোরক মন্তব্য অভিনেত্রী কনীনিকার

টলিউডের (Tollywood) জনপ্রিয় অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায় (Kaninika Banerjee) বাংলা সিরিয়াল জগতের জনপ্রিয় অভিনেত্রী তিনি। যিনি ‘এক আকাশের নীচে’ ধারাবাহিকের ‘পাখি’, ‘অন্দরমহল’ সিরিয়ালের পরমেশ্বরী, আর ‘আয় তবে সহচরী’-ধারাবাহিকের সহচরী। বর্তমান পরিস্থিতিতে সম্প্রতি মেয়ের নিরাপত্তা প্রসঙ্গে মুখ খুললেন কনীনিকা। একাধিক গুরুত্বপূর্ণ ও দাপুটে চরিত্রে অভিনয় করে দর্শকদের মনে ছাপ ফেলেছিলেন অভিনেত্রী।

সম্প্রতি ‘আবার রাজনীতি’ নামক ওয়েব সিরিজে কাজ করে রীতিমত চমকে দিয়েছেন তিনি। আর সিরিজ সম্পর্কে কথা বলতে বর্তমান পরিস্থিতিতে মেয়েদের হয়ে সোচ্চার হলেন সাহসী কনীনিকা।

মা হিসেবে মেয়েকে নিয়ে চিন্তিত কনীনিকা!

পর্দার দাপটে অভিনেত্রী কনীনিকা ব্যক্তিগত জীবনে একজন কন্যা সন্তানের মা। আর নিজের একরত্তি সন্তানকে নিয়ে চিন্তার অন্ত নেই তাঁর। হাজার ব্যস্ততার মাঝেও সংবাদ মাধ্যমের আড্ডায় স্পষ্টবক্তা কনীনিকা সামাজিক ইস্যু নিয়ে কথা বলেছেন। ‌অভিনেত্রী সরাসরি বলেছেন মেয়েকে নিয়ে চিন্তায় থাকেন তিনি।

কথাপ্রসঙ্গে চাইল্ড অ্যাবিউজ় নিয়ে কথা উঠলে অভিনেত্রী বলেন, “পুরুষরা সুযোগের সন্ধানে থাকে। প্রায় প্রত্যেক ছেলেমেয়ে ছোটবেলায় যৌন-নির্যাতনের শিকার হয়। তিনি নিজেও হয়েছেন। তিনি বলেন, তিনি খুবই ভোকাল ছিলেন ছোট থেকে। তাঁকে রেবেলও বলা হত। তিনি তখন কিছু বুঝতেন না, তাই কিছু করতে পারেননি। কিন্তু যখন থেকে বুঝতে শিখেছেন, তখন বলেছেন যা বলার।

অভিনেত্রী বলেন, তিনি চান ছোট থেকেই সেক্স এডুকেশন পড়ানো হোক। আর তা হলেই মহিলা দের শরীরের প্রতি এই অমোঘ আকর্ষণ আর তৈরি হবে না পুরুষদের। পাশাপাশি কনীনিকা আরও বলেন, শুধু মহিলারা নন, বহু পুরুষ যৌন নির্যাতন হেনস্থার শিকার হন। অনেক মহিলাও কিন্তু পুরুষ দের নির্যাতন করেন। আর তাঁরা ছোট থেকেই নির্যাতনের শিকার হতে শুরু করেন। তাই সেই দিকটিও কিন্তু ভেবে দেখার বিষয়।

TollyTales NewsDesk