জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

দর্শকদের ভালোবাসায় ‘দূর্জাণীর’ কামব্যাক! ‘তোমাদের রানী’-র পর আবার একসঙ্গে অভিকা-অর্কপ্রভ

স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘তোমাদের রানী’ (Tomader Rani)
বিগত কিছুদিন হয়েছে শেষ হয়েছে এই মেগা। প্রথম থেকেই জলসার ‘দুর্জাণী’ জুটি সকলের প্রিয় ছিল। এই জুটিকে চোখে হারাতেন দর্শক মহল। অভিনেত্রী অভিকা মালাকার (Abhika Malakar) ও অভিনেতা অর্কপ্রভ রায় (Arkaprovo Roy) এই ধারাবাহিকের মাধ্যমেই টেলিভিশন পর্দায় অভিনয় শুরু করেন।

নতুন করে জলসায় ফিরছে ‘তোমাদের রানী’ জুটি!

অল্প কিছুদিনের মধ্যেই ‘তোমাদের রানী’ ব্যাপক জনপ্রিয়তা লাভ করে। যথারীতি প্রধান অভিনেতা ও অভিনেত্রী রূপে অভিকা এবং অর্কপ্রভ দুজনে পরিচিত হয়ে ওঠেন। দর্শকদের ভালোবাসায় এই জুটির নাম রাখা হয় ‘দূর্জাণী’। এমনকি অনেকেই চেয়েছিলেন, বাস্তব জীবনেও এক হোক তাঁরা। যদিও ক্যামেরার সামনে এসে তারকা জুটি বলেন কর্মক্ষেত্র এবং ব্যক্তিগত জগত আলাদা।

টলিউড, স্টার জলসা, বাংলা ধারাবাহিক, তোমাদের রানী, অভিকা মালাকার, অর্কপ্রভ রায়, Tollywood, Star Jalsha, Bengali Serial, Tomader Rani, Abhika Malakar, Arkoprovo Roy

টেলিভিশন পর্দার পছন্দের জুটি হিসেবে বেশ নাম ডাকছিল তাঁদের। এই ইয়ং নতুন মুখ ক্রেজ তৈরি করেছিল দর্শকমহলে। টিআরপি তালিকায় বিরাট কিছু প্রভাব বিস্তার করতে না পারলেও রানী যেন সকলের ঘরের মেয়ে হয়ে উঠেছিলেন। অভিকা বলেন, বর্তমানে সবাই তাঁকে ‘রানী’ বলেই ডাকে। আর সেটাই ভালো লাগে অভিনেত্রীর।

‘তোমাদের রানী’ ধারাবাহিক প্রথমদিকে জলসার পর্দায় ভালো সাড়া ফেললেও টিআরপিতে ব্যর্থ হয়ে অল্প সময়ের মধ্যে শেষ হয় এই ধারাবাহিক। কিন্তু হঠাৎ সিদ্ধান্তে ধারাবাহিক বন্ধ হওয়ায় বেশ অসন্তুষ্ট অনুরাগীরা। একনিষ্ঠ ভক্তরা ভীষণ মিস করেন রানী-দুর্জয়ের রোমান্টিক জুটিকে। আর এবার সবার জন্য এলো খুশির খবর। কামব্যাক করছে ‘তোমাদের রানী’ জুটি।

পর্দায় ফিরছেন রানী অর্থাৎ অভিনেত্রী অভিকা মালাকার। স্টার জলসায় আসছে “পূজোর সবচেয়ে বড়ো জলসা”। আর শারদীয়া উপলক্ষে স্টার জলসা আয়োজন করছে এক বড় ইভেন্ট। আর সেই অনুষ্ঠানেই উপস্থিত থাকবেন স্টার জলসার সব সিরিয়ালের সদস্যরা। “পূজোর সবচেয়ে বড়ো জলসা” ইভেন্টে আবার একসঙ্গে দেখা যাবে রানী এবং দুর্জয়কে।

TollyTales NewsDesk