Tollywood

বিয়ের আগে শেষ ব্যাচেলর জামাইষষ্ঠী! ‘রাঙা বউ’ শ্রুতি বিয়েটা কবে?হলো ফাঁস

তিনি বাংলা টেলিভিশনের অত্যন্ত পরিচিত মুখ। বিভিন্ন ধরনের নোংরা কটাক্ষ, অবহেলা, অবজ্ঞাকে দূরে সরিয়ে দাপিয়ে অভিনয় করে চলেছেন তিনি। গায়ের রং থেকে শুরু করে প্রেম জীবন সবকিছু নিয়েই কটাক্ষের ভাগীদার হয়েছেন এই অভিনেত্রী।

বুঝতেই পারছেন নিশ্চয়‌ই কার কথা বলছি। তিনি ‘রাঙা বউ’ খ্যাত অভিনেত্রী শ্রুতি দাস। জি বাংলার ‘ত্রিনয়নী’ ধারাবাহিক দিয়ে তাঁর পথ চলা শুরু হয়েছিল।‌ এরপর তিনি স্টার জলসার পর্দায় ‘দেশের মাটি’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেন। এই চরিত্রটি তাকে বিশেষ জনপ্রিয়তা দিয়েছিল।

এরপর হঠাতই পর্দা থেকে বিদায়। অভিনেত্রী জানিয়েছিলেন অডিশন দিয়েও কাজ পাচ্ছেন না। কেউ তাঁকে কাজ দিচ্ছে না। এমন কি মনের দুঃখে কলকাতা ছেড়ে কাটোয়ার বাড়িতেও ফিরে গিয়েছিলেন তিনি। তবে আবারও কাজ পেলেন তিনি‌। ত্রিনয়নীর নায়ক গৌরব রায়চৌধুরীর সঙ্গে জুটি বাঁধলেন তিনি। আর এবারও পরিচালক হিসেবে পেলেন নিজের প্রেমিক স্বর্ণেন্দু সমাদ্দারকে।

আসলে ‘ত্রিনয়নী’ ধারাবাহিকের সেট থেকেই শুরু হয়েছিল পরিচালক স্বর্ণেন্দুর সঙ্গে অভিনেত্রী শ্রুতির প্রেমের সম্পর্ক। তাঁদের প্রেমের সম্পর্ক আর পাঁচটা সাধারণ প্রেমের সম্পর্কের মতোই। কিন্তু সেই প্রেমের সম্পর্ককে হজম করতে সময় লেগেছেন নেটিজেনদের। কারণ ভীষণ রকমের অসম বয়সী শ্রুতি ও স্বর্ণেন্দুর প্রেম। তাঁদের দুজনের মাঝে বয়সের পার্থক্য বিস্তর। কিন্তু তা সত্ত্বেও প্রেমে ঘাটতি নেই। একে অপরের মজে এই দুই প্রেমিক-প্রেমিকা।

কাল যখন বাংলার বেশিরভাগ জামাই নিজেদের শাশুড়ির হাতে জামাই আদর খাচ্ছিলেন ঠিক সেই সময় নিজের হবু বর স্বর্ণেন্দুর জন্য রাঙা ব‌উ ধারাবাহিকের সেটে জামাই ষষ্ঠীর আয়োজন করেছিলেন শ্রুতি। পঞ্চব্যঞ্জনে সাজিয়ে ছিলেন থালা। প্রসঙ্গত, এই বছরের শেষ অথবা আগামী বছরের শুরুর দিকে বিয়ের পিঁড়িতে বসতে পারেন এই অভিনেত্রী পরিচালক জুটি। আর তার আগে এটাই ছিল তাঁদের শেষ ব্যাচেলর জামাই ষষ্ঠী। শ্রুতির আয়োজনে মুগ্ধ স্বর্ণেন্দু। ব্যাচেলার জামাই ষষ্ঠী পালনের ভিডিও সোশ্যাল মাধ্যমে শেয়ার করেন অভিনেত্রী শ্রুতি দাস।

কিছুদিন আগেই অবশ্য একটি সাক্ষাৎকারে অনুরাগীদের আশ্বস্ত করে এই জুটি বলেন যে বিয়ের কিন্তু আর বেশি দেরি আর নেই। স্পষ্টভাবে কিছু না জানালেও ইঙ্গিতে তাঁরা বুঝিয়েছিলেন ২০২৪ সালের শীতে অর্থাৎ বছরের শুরুর দিকেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তাঁরা। অর্থাৎ টলিপাড়ায় আবারও বাজতে চলেছে বিয়ের সানাই। আর এবার তাঁদের জামাইষষ্ঠীর ভিডিও রীতিমতো ভাইরাল হল সোশ্যাল মিডিয়াতে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।