Connect with us

    Tollywood

    Sudipa Chatterjee: উফ ইয়ে গর’মি! শাড়ি ব্লা’উ’জ ছেড়ে সুই’মস্যু’টে! ‘এখন সবাই শ’রীর দেখায় আপনিও তাদের দলে?’ “রান্নাঘরের রানি” সুদীপাকে কটাক্ষ

    Published

    on

    sudipa chatterjee swimsuit

    অভিনেত্রী-সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জীকে (Sudipa Chatterjee) চেনেন না এমন মানুষ মেলা ভার।‌‌ রান্নাঘরের সঞ্চালনা থেকে শুরু করে একাধিক বিতর্ক বিভিন্ন সময় শিরোনাম দখল করেছেন এই অভিনেত্রী।

    উল্লেখ্য, গতবছর পুজোর আগেই বিতর্কে জড়িয়েছিলেন রান্নাঘর খ্যাত‌ বাঙালির জনপ্রিয় সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জী (Sudipa Chatterjee)। আসলে তিনি বড্ড বিতর্কিত। তিনি যাই করেন না কেন তাতেই বিতর্কের সৃষ্টি হয়। সোশ্যাল মাধ্যমবাসীরা মাঝেমধ্যেই তার ব্যবহারে ক্ষিপ্ত হয়ে ওঠেন।

    আসলে বিভিন্ন সময় নিজের অহংকারী মন্তব্যের জন্য সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের রোষের মুখে পড়েছেন এই অভিনেত্রী-সঞ্চালিকা। নিজের অর্থ, শাড়ি, গয়না নিয়ে বড্ড বেশি অহঙ্কার তাঁর এমনটাই বলে থাকে নেট দুনিয়া। আর সেই অহংকার থেকেই সাধারণ মানুষকে অপমান করে বসেন সুদীপা। আর যার জন্য সৃষ্টি হয় বিতর্কের।

    তবে এবার সম্পূর্ণ একটি ভিন্ন কারণে সোশ্যাল মাধ্যমে ফের একবার ভাইরাল হলেন সুদীপা চ্যাটার্জী। একেবারে বোল্ড লুকে ধরা দিলেন সুদীপা। আর যা দেখে চমকে উঠল নেটদুনিয়া। সুদীপাকে শাড়ি, গয়নায় সাবেকি পোশাকে দেখতেই অভ্যস্ত নেটিজেনদের চোখ। আর তাই তাঁকে এই রকম বোল্ড পোশাকে দেখে রীতিমতো হাঁ নেটপাড়া।

    নিজের বান্ধবী ও পুত্র আদিদেবের সঙ্গে সুইমিংপুলে জলকেলিতে ব্যস্ত অভিনেত্রী। কালো রঙা স্নানপোশাকে দেখা মিলেছে অভিনেত্রীর। রবিবার ছুটির দিনে দারুণ উদযাপন মা-ছেলের।‌ ক্যামেরার সামনে অভিনেত্রী-সঞ্চালিকা ধরা দিলেন বিভিন্ন পোজে। উঠলো একাধিক ভিডিও। আর সেই ভিডিও সোশ্যাল মাধ্যমে পোস্ট করে সবাইকে চমকে দিলেন সুদীপা। অনেক করলেন প্রশংসা আবার অনেকেই কটাক্ষে বিঁধলেন। তবে সুদীপাকে এহেন পোশাকে দেখে চমক যে লেগেছে সবার তা বলা বাহুল্য।