Tollywood

Swastika Dutta: বহুদিন পর ধারাবাহিকে ফিরছে ছোট পর্দার “রাধিকা”! এবার আবার মুখ্য চরিত্রে অভিনেত্রী স্বস্তিকা দত্ত

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা দত্ত। বেশ কয়েকটি ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করে দর্শকের মন ইতিমধ্যে তিনি জয় করে নিয়েছেন। তবে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কি করে বলবো তোমায়’ শেষ হওয়ার পরে তাকে আর সেভাবে ছোট পর্দায় দেখতে পাওয়া যায়নি।

কিন্তু এবার শোনা যাচ্ছে যে তিনি আবার ছোটপর্দায় ফিরতে চলেছেন। অনেকদিন ধরেই খবর যে টেলি অভিনেত্রী আবার ছোট পর্দায় ফিরতে চলেছেন নতুন ধারাবাহিকের মাধ্যমে। এবার সেই ধারাবাহিকের প্রথম ফটোশুট হয়ে গেল। তবে অভিনেত্রীর বিপরীতে কে রয়েছে তা এতদিন জানা না গেলেও এবার তার নাম প্রকাশ্যে এলো।

1655210643 swastika 1

প্রসঙ্গত এই ধারাবাহিক মুম্বইয়ের ‘শশী সুমিত’ প্রযোজনা সংস্থার নতুন মেগা। সেখানেই অভিনেত্রী স্বস্তিকা দত্ত প্রধান নায়িকার চরিত্রে এবং তার বিপরীতে রয়েছেন টলি অভিনেতা শুভঙ্কর সাহা। শুভঙ্করকে বেশ বহু বছর ধরে বাংলার দর্শক টেলিভিশনের পর্দায় দেখছে।

তাকে শেষবার দেখা গিয়েছিল স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘বরণ’ এ একটি গুরুত্বপূর্ণ পার্শ্ব চরিত্রে। তবে ২০১৬ সালে জি বাংলা ধারাবাহিক ‘জড়োয়ার ঝুমকো’তে অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যের বিপরীতে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছিলেন শুভঙ্কর।

tollywood - On her birthday, Swastika Dutta talks about her craft, KKBT and  a special gift - Telegraph India

তবে এবার তিনি নতুন জুটি বাঁধতে চলেছেন অভিনেত্রী স্বস্তিকা দত্তের সঙ্গে। এই জুটিকে দর্শক কতটা পছন্দ করে তাই দেখবার। প্রসঙ্গত কবে থেকে এই ধারাবাহিক টিভির পর্দায় আসবে বা কখন হবে তাই নিয়ে কিছু প্রকাশ্যে আসেনি।

সম্প্রতি বেশ কিছু নতুন ধারাবাহিক শেষ হয়ে পুরনো ধারাবাহিক শুরু হচ্ছে জি বাংলার পর্দায়। যেমন ‘পিলু’ ধারাবাহিক শেষ হয়ে শুরু হচ্ছে ‘নিম ফুলের মধু’ এবং ‘লালকুঠি’ ধারাবাহিক শেষ হয়ে শুরু হবে ‘সোহাগ জল’।

Nira