Bangla SerialTollywood

Tomay Amay Mile: বিয়ের পর থেকে চলে গেছেন পর্দার আড়ালে! তোমায় আমায় মিলে ধারাবাহিকের খলনায়িকা “কাকলি” এখন কেমন আছে? কী করছে সে?

বিগত কয়েক মাস আগেই টলিউডে যেন বিয়ের মরশুম চলছিল। একের পর এক তারকারা সাত জন্মের বন্ধনে আবদ্ধ হচ্ছিলেন। সেই সময় চুপিচুপি আরও এক নায়িকা বিয়ে সেরে ফেলেছিলেন যাঁর খবর প্রকাশ্যে আসেনি। তাই সেই নায়িকার অনেক ভক্তরাও এই খবর জানে না।

Titas 1

এই নায়িকা হলেন তিতাস ভৌমিক। স্টার জলসায় কোরা পাখি ধারাবাহিকে শেষবারের মতো দেখা গিয়েছিল তিতাসকে। তারপর বহুদিন পর্দা থেকে দূরে রয়েছেন এই জনপ্রিয় টেলি নায়িকা। জানা গেছে যে সদ্য বিয়ে করেছেন স্নেহাশীষ দাসকে। বিয়ের খবর যেমন সেভাবে ছড়িয়ে পড়েনি তেমন নায়িকা কিন্তু খুব বেশি প্রচারেও আসেননি কেরিয়ার নিয়েও।

এটা তিতাসের দ্বিতীয় বিয়ে। শোনা যাচ্ছিল বিয়ের পর সংসার নিয়েই মেতে রয়েছেন অভিনেত্রী। তাই কিছুটা সময় পরিবারকে দিতে চাইছেন। ২০১৪ সালে প্রথমবার বিয়ের পিঁড়িতে বসেছিলেন কিন্তু সেই সংসার দীর্ঘস্থায়ী হয়নি।

নায়িকা সর্বাধিক বেশি নাম করেছিলেন তোমায় আমায় মিলে ধারাবাহিকের মধ্যে দিয়ে। তার নাম হলো তোমায় আমায় মিলে। স্টার জলসার এই সিরিয়াল মিস করেছে এমন দর্শক হয়তো খুঁজে পাওয়া যাবে না। দ্বিতীয় বিয়ের পর এবার আবার লাইমলাইটে এলেন তিতাস ভৌমিক। যে ধারাবাহিকের মধ্য দিয়ে সর্বাধিক জনপ্রিয় হয়েছিলেন তিনি আবার সেই ধারাবাহিক নাকি ফিরে আসতে পারেন। আসলে হরগৌরী পাইস হোটেল শুরু হওয়ার অনেক আগে থেকেই দর্শকরা অনুমান করছিল যে তোমায় আমায় মিলে টু হয়তো এই ধারাবাহিকের মধ্যে দিয়ে ফুটে উঠবে। তাই অনুমান করা হচ্ছিল ভিলেন চরিত্র দেখা যেতে পারে সেই কাকলিকে। যদিও সেটা মিথ্যে।

Tomay Amay Mile - Visit hotstar.com for the full episode - YouTube

যদিও এই নিয়ে নায়িকা এখন অবধি কোন মন্তব্য করেননি প্রকাশ্যে। তবে তার ফিরে আসার অপেক্ষায় রয়েছে অপেক্ষায় রয়েছে তার অগণিত ভক্তরা।

Nira